aramit groupশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত আরামিট লিমিটেড ও আরামিট সিমেন্ট সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। বৃহস্পতিবার অনুষ্ঠিত এসব কোম্পানির পরিচালনা পর্ষদ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

আরামিট সিমেন্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত সিমেন্ট খাতের কোম্পানি আরামিট সিমেন্ট লিমিটেড ৩১ ডিসেম্বর, ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ অন্তবর্তীকালীন ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

সমাপ্ত বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৯ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৪.৯৮ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৫.০২ টাকা (নেগেটিভ)। এ সংক্র্ন্তা রেকর্ড ডেট আগামী ২৬ মে নির্ধারণ করা হয়েছে।

আরামিট লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত বিবিধ খাতের কোম্পানি আরামিট লিমিটেডের ৩১ ডিসেম্বর, ২০১৫ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ৫০ শতাংশ অন্তর্র্বতীকালীন ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

সমাপ্ত বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১২.৩৩ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪৮,৮৭ টাকা। আর এর সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ২৬ মে নির্ধারণ করা হয়েছে।