শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারের উন্নয়ন ও গতিশীল করতে সব ধরনের সহযোগীতা করার আশ্বাস দিয়েছেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। আজ বৃহস্পতিবার নতুন বছরের শুভেচ্ছা বিনিময়কালে জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান বিএসইসি চেয়ারম্যনকে এ আশ্বাস দেন। রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত এনবিআরের কার্যালয়ে সংস্থাটির চেয়ারম্যানের সঙ্গে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল-ইসলামের বৈঠক অনুষ্ঠিত হয়।

সেখানে দুই নিয়ন্ত্রক সংস্থার প্রধানদের নতুন বছরের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এএসব কথা জানান। বৈঠকে পুঁজিবাজারের উন্নয়ন ও দেশের অর্থনীতির সার্বিক বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়েছে। এ সময়ে তারা নির্বাচন পরবর্তী আর্থিক খাতের সার্বিক অবস্থা নিয়ে আলোচনা করেন।

এ বিষয়ে বিএসইসির মুখপাত্র মোহাম্মদ রেজাউল করিম বলেন, আজকে এনবিআরের চেয়ারম্যান ও বিএসইসি চেয়ারম্যানের মধ্যে নতুন বছরের শুভেচ্ছা বিনিময় হয়েছে। বৈঠকে দেশের অর্থনীতি ও শেয়ারবাজারের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে। এ সময়ে শেয়ারবাজারে উন্নয়নে পাশে থাকার আশা ব্যক্ত করেন এনবিআরের চেয়ারম্যান।

তিনি আরও বলেন, কী সুবিধা দিলে পুঁজিবাজারে আরও ভালো কোম্পানি আসবে সেই বিষয়ে আলোচনা হয়েছে আজকের বৈঠকে। একটি গতিশীল মেয়ারবাজার গঠনের জন্য জাতীয় রাজস্ব বোর্ড সব ধরণের আশ্বাস দিয়েছে।