শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: বাংলাদেশের ক্রীড়া জগতে আর্থিক সংকট নিত্য সমস্যাগুলোর একটি। এর মধ্যে সুখবর এলো টেনিস ফেডারেশনে। রবিবার টেনিসে উন্নয়নের লক্ষ্যে ফেডারেশনের সঙ্গে যোগ দিয়েছে ক্রীড়াঙ্গনের পরিচিতি পৃষ্ঠপোষক সাইফ পাওয়ারটেক। দুই পক্ষের মধ্যে এ বিষয়ক একটি সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে।

আগামী দুই বছর টেনিস ফেডারেশনের পাঁচটি বিভাগে সহায়তা করবে প্রতিষ্ঠানটি। দেশব্যাপী জুনিয়র টেনিস ইনিশিয়েটিভ প্রোগ্রাম পরিচালনা, জেটিআই কোচেস প্রশিক্ষণ ও স্কুল শিক্ষকদের টেনিস প্রশিক্ষণ, জেলা ও বিভাগীয় টেনিস প্রতিযোগিতা, আন্তঃস্কুল টেনিস প্রতিযোগিতা ও বিজয় দিবস টেনিস প্রতিযোগিতায় পৃষ্ঠপোষক হিসেবে থাকবে সাইফ পাওয়ারটেক।

ফেডারেশনের কার্যালয়ে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ টেনিস ফেডারেশনের সভাপতি খালিদ মাহমুদ চৌধুরী এবং সাইফ পাওয়ারটেক লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর তরফদার মো. রুহুল আমিন। বাংলাদেশ টেনিস ফেডারেশনের পক্ষে সমঝোতা চুক্তি স্বাক্ষর করছেন সাধারণ সম্পাদক আবু সাঈদ মোহাম্মদ হায়দার এবং সাইফ পাওয়ারটেক লিমিটেডের পক্ষে এর নির্বাহী পরিচালক মেজর (অবঃ) ফারুক আহমেদ খান।