শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ভিন্ন ভিন্ন খাতের চার কোম্পানির বোর্ড সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিগুলো সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় ও বিভিন্ন প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হচ্ছে: ইন্টারন্যাশনাল লিজিং, সিঅ্যান্ডএ টেক্সটাইল, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবং এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড।

ইন্টারন্যাশনাল লিজিং লিমিটেড: ইন্টারন্যাশনাল লিজিং লিমিটেডের বোর্ড সভা আগামী ১৭ জুলাই বিকেল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

সিঅ্যান্ডএ টেক্সটাইল: সিঅ্যান্ডএ টেক্সটাইল লিমিটেডের বোর্ড সভা আগামী ১৭ জুলাই সন্ধা ৬ টায়, অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটি ২০১৭,১৮,১৯,২০,২১ ও ২০২২ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পরযালোচনা ও প্রকাশ করবে। কোম্পানিটি আরও জানায়, ১৭ জুলাই সন্ধ্যা ৬টায় ২০২২ সালের সমাপ্ত সময়ের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পরযালোচনা ও প্রকাশ করা হবে।

প্রিমিয়ার ব্যাংক: প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের বোর্ড সভা আগামী ১৬ জুলাই বিকাল ৩ টায় অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড: এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা আগামী ২৪ জুলাই বিকাল ২টা ৪৫ মিনিটে অুনষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩০ জুন,২০২৩ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।