শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ছয় প্রতিষ্ঠানের বোর্ড সভা অনুষ্ঠিত হবে আগামী সপ্তাহে। প্রতিষ্ঠানগুলোর সভায় নীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে। এই ছয় কোম্পানির মধ্যে রয়েছে: প্রগতি ইন্স্যুরেন্স, আইডিএলসি ফাইন্যান্স, প্রাইম ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, উত্তরা ব্যাংক এবং প্যারামাউন্ট ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রগতি ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৬ এপ্রিল বেলা ২:৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

আইডিএলসি ফাইন্যান্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৬ এপ্রিল বেলা ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

ইস্টার্ন ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৫ এপ্রিল বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

উত্তরা ব্যাংক: কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৩ এপ্রিল বেলা ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স: কোম্পানিটির বোর্ড সভা আগামী ০৩ এপ্রিল বেলা ২টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর ২০২২ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হবে।