শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানি পরিচালনা পর্ষদ বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে। কোম্পানিগুলো পরিচালনা পর্ষদ সভায় ২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। মঙ্গলবার ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (ডিএসই-সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হলো: এস্কয়ার নিট কম্পোজিট, কে অ্যান্ড কিউ জাহিন টেক্স এবং ফার্মা এইডস।

এস্কয়ার নিট কম্পোজিট: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ৩০ জানুয়ারি, বিকেল ৩টায় ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

কে অ্যান্ড কিউ: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ১৯ জানুয়ারি, দুপুর ২টা ৩০ মিনিটে ওই সভা অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

ফার্মা এইডস: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২১ জানুয়ারি বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় কোম্পানিটির ৩১ ডিসেম্বর, ২০২২ সমাপ্ত সময়ের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা এই প্রতিবেদন অনুমোদন করলে তা প্রকাশ করবে কোম্পানিটি।

জাহিন টেক্সটাইল লিমিটেড: কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভার তারিখ ঘোষণা করা হয়েছে। কোম্পানিটির পর্ষদ সভা আগামী ২৯ জানুয়ারি, বিকাল ৩টায় ওই সভা অনুষ্ঠিত হবে। সূত্র মতে, সভায় কোম্পানিটির সমাপ্ত সময়ের (৩১ ডিসেম্বর,২০২২) আর্থিক প্রতিবেদন পর্যালোচনা শেষে তা প্রকাশ করবে কোম্পানিটি। আগের প্রান্তিকে কোম্পনিটি শেয়ার প্রতি লোকসান করেছিল ১ টাকা ৪৮ পয়সা।