এক নজরে ১২ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

   অক্টোবর ২৭, ২০২১

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানি ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। প্রতিটি কোম্পানিই নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এর মধ্যে দুটি কোম্পানি নগদের পাশাপাশি ৫ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে। দুটি কোম্পানি লোকসানের পরেও বিনিয়োগকারীদেরকে বঞ্চিত না করার সিদ্ধান্ত নিয়েছে। তবে এর মধ্যে বৃটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ লিমিটেড কোম্পানি অন্তর্বর্তী লভ্যাংশ ঘোষণা করেছে। নিম্নে কোম্পানিগুলোর তথ্য তুলে ধরা হলো:

বৃটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বৃটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ লিমিটেড কোম্পানি অন্তর্বর্তী লভ্যাংশ ঘোষণা করেছে। সর্বশেষ প্রান্তিকের (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) আর্থিক ফলাফলের আলোকে কোম্পানিটি এই লভ্যাংশ ঘোষণা করেছে।

কোম্পানিটি ১২৫ শতাংশ অন্তর্বর্তী লভ্যাংশ দেবে। অর্থাৎ প্রতি শেয়ারের বিপরীতে ১২ টাকা ৫০ পয়সা লভ্যাংশ পাওয়া যাবে। আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় আলোচিত প্রান্তিকের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর লভ্যাংশের এই সিদ্ধান্ত নেওয়া হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে। লভ্যাংশ প্রাপ্তির যোগ্যতা নির্ধারণে আগামী ১৬ নভেম্বর রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে। অর্থাৎ ওই তারিখে যাদের কাছে শেয়ার থাকবে, তারা ঘোষিত লভ্যাংশ পাবেন।

কপারটেক ইন্ডাষ্ট্রিজ লিমিটেড: শেয়ারবাজারের তালিকাভুক্ত কপারটেক ইন্ডাষ্ট্রিজ লিমিটেড ৩০ জুন ২০২১ পর্যন্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে ।

আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিত কোম্পানিটির বোর্ড সভায় সর্বশেষ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর ডিভিডেন্ড সংক্রান্ত এ ঘোষণা দেওয়া হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ০২ পয়সা। ৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২ টাকা ১০ পয়সায়। আগামী ১৩ জানুয়ারি ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৮ নভেম্বর।

মীর আক্তার হোসেন লিমিটেড: শেয়ারবাজারের তালিকাভুক্ত মীর আক্তার হোসেন লিমিটেড ৩০ জুন ২০২১ পর্যন্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে বিনিয়োগকারীদের জন্য ১২.৫০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিত কোম্পানিটির বোর্ড সভায় সর্বশেষ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর ডিভিডেন্ড সংক্রান্ত এ ঘোষণা দেওয়া হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ২১ পয়সা।

৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫০ টাকা ৮৬ পয়সায়। আগামী ২৩ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৭ নভেম্বর।

এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড: শেয়ারবাজারের তালিকাভুক্ত এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড ৩০ জুন ২০২১ পর্যন্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে ।

আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিত কোম্পানিটির বোর্ড সভায় সর্বশেষ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর ডিভিডেন্ড সংক্রান্ত এ ঘোষণা দেওয়া হয়। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে। জানা যায়, কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ১১ ডিসেম্বর। কোম্পানিটির জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৬ নভেম্বর।

সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি সমন্বিত আয় হয়েছে ২ টাকা ৩০ পয়সা। গত বছর একই সময়ে ইপিএস ছিলো ২ টাকা ৮৩ পয়সা। ২০২১ সালের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৫৭ টাকা ৭২ পয়সা।

একমি ল্যাবরেটরিজ লিমিটেড: পুঁজিবাজারের তালিকাভুক্ত একমি ল্যাবরেটরিজ লিমিটেডের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

তথ্যমতে, সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ারপ্রতি হয়েছে ৭ টাকা ৪২ পয়সা। আর ২০২১ সালের ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৯৫ টাকা ০৪ পয়সা। আগামী ২৬ ডিসেম্বর বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে কোম্পানিটি। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ নভেম্বর।

এডিএন টেলিকম লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি এডিএন টেলিকম লিমিটেড গত ৩০ জুন, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের বৈঠকে সর্বশেষ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর লভ্যাংশের এই সিদ্ধান্ত নেওয়া হয়।

তথ্যমতে, সর্বশেষ হিসাববছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২ টাকা ৫৭ পয়সা। আগের বছর ইপিএস হয়েছিল ২ টাকা ৮৬ পয়সা। আগামী ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে নভেম্বর।

ন্যাশনাল টি: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি ন্যাশনাল টি কোম্পানি (এনটিসি) লিমিটেড গত ৩০ জুন, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচিত বছরের জন্য কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেবে। আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের বৈঠকে সর্বশেষ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর ডিভিডেন্ডের এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সর্বশেষ হিসাববছরে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩১ টাকা ৬৮ পয়সা। আগের বছর লোকসান হয়েছিল হয়েছিল ৫৫ টাকা ৭১ পয়সা। আগামী ২৭ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

তমিজউদ্দিন টেক্সটাইল লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি তমিজউদ্দিন টেক্সটাইল লিমিটেড গত ৩০ জুন, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের বৈঠকে সর্বশেষ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর ডিভিডেন্ডের এই সিদ্ধান্ত নেওয়া হয়। সর্বশেষ হিসাববছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২ টকা ৫ পয়সা। আগের বছর ইপিএস হয়েছিল ১ টাকা ১৮ পয়সা। আগামী ২৩ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ২৩ নভেম্বর।

নাভানা সিএনজি লিমিটেড: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি নাভানা সিএনজি লিমিটেড গত ৩০ জুন, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের বৈঠকে সর্বশেষ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর লভ্যাংশের এই সিদ্ধান্ত নেওয়া হয়। তথ্যমতে, সর্বশেষ হিসাববছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ২২ পয়সা। আগের বছর ইপিএস হয়েছিল ৯০ পয়সা। আগামী ৩০ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ১৭ নভেম্বর।

প্রিমিয়ার সিমেন্ট মিলস: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রিমিয়ার সিমেন্ট মিলস লিমিটেড গত ৩০ জুন, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানিটি শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

তথ্যমতে, সর্বশেষ বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (Earnings Per Share-EPS) হয়েছে ৬.১৮ টাকা। আগের বছর ইপিএস হয়েছিল ২.৫৫ টাকা। গত ৩০ জুন, ২০২১ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৭৯.৮৩ টাকা। আগের বছর ৩০ জুন, ২০২০ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য ছিল ৪৯.৭৪ টাকা।

এছাড়া, সমাপ্ত সময়ে কোম্পানিটির নিট অপারেটিং ক্যাশফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬.৩১ টাকা। আগের বছরের একই সময় এনওসিএফপিএস ছিল ৬.৯৯ টাকা। আগামী ২৬ ডিসেম্বর বিকাল ৩টায় ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ১৭ নভেম্বর।

আফতাব অটোমোবাইলস: পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি আফতাব অটোমোবাইলস লিমিটেড গত ৩০ জুন, ২০২১ তারিখে সমাপ্ত হিসাববছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচিত বছরের জন্য কোম্পানিটি শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ ডিভিডেন্ড দেবে। এর অর্ধেক ক্যাশ ডিভিডেন্ড, বাকীটা বোনাস।

আজ মঙ্গলবার (২৬ অক্টোবর) অনুষ্ঠিত কোম্পানিটির পরিচালনা পর্ষদের বৈঠকে সর্বশেষ হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর ডিভিডেন্ডর এই সিদ্ধান্ত নেওয়া হয়।

কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে। সর্বশেষ হিসাববছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (EPS) হয়েছে ১ টাকা ৯৫ পয়সা। আগের বছর ইপিএস হয়েছিল ৯ পয়সা। আগামী ৩০ ডিসেম্বর ডিজিটাল প্ল্যাটফরমের মাধ্যমে কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ১৮ নভেম্বর।

ই-জেনারেশন লিমিটেড: পুঁজিবাজারে ‍তালিকাভুক্ত তথ্য ও প্রযুক্তি খাতের ই-জেনারেশন লিমিটেডের পরিচালনা পর্ষদ ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। আজ অনুষ্ঠিত কোম্পানির বোর্ড সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জানা যায়, সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬১ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) ০.০৩ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৩.৯৫ টাকা। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ ডিসেম্বর সকাল ১১ টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১৮ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। উল্লেখ্য, ঘোষিত ডিভিডেন্ড স্পন্সর পরিচালকরা না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।

 

লংকাবাংলা ফাইন্যান্সের সমন্বিত নিট মুনাফা প্রায় দ্বিগুণ

Auther Admin  অক্টোবর ৩১, ২০২১

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: চলতি ২০২১ হিসাব বছরের তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর) কর-পরবর্তী সমন্বিত নিট মুনাফায় উল্লেখযোগ্য প্রবৃদ্ধি অর্জন করেছে ব্যাংকবহির্ভূত...

বীমা খাতের ১০ কোম্পানির মুনাফায় উস্ফল্লণ

Auther Admin  অক্টোবর ৩১, ২০২১

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের ৫১টি কোম্পানির মধ্যে চলতি অর্থবছরের তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) ১০ কোম্পানির মুনাফায় বড় উস্ফল্লণ...

পুঁজিবাজার কখনো জুয়া নয়: শাকিল রিজভী

Auther Admin  অক্টোবর ৩০, ২০২১

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) পরিচালক ও শাকিল রিজভী স্টকের ব্যবস্থাপনা পরিচালক মো. শাকিল রিজভী বলেছেন, শেয়ারবাজারকে...

যুক্তরাজ্যে রোড শো উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

Auther Admin  অক্টোবর ৩০, ২০২১

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: বাংলাদেশে আরও বেশি প্রত্যক্ষ বিদেশি বিনিয়োগ আকৃষ্ট করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী বৃহস্পতিবার যুক্তরাজ্যে একটি রোড শো...

এক নজরে ৮ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

Auther Admin  অক্টোবর ৩০, ২০২১

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে একটিভ ফাইন লভ্যাংশের নামে বিনিয়োগকারীদের সাথে তামাশা...

বৃহস্পতিবার ৪০ কোম্পানির লভ্যাংশ ঘোষণা

Auther Admin  অক্টোবর ২৯, ২০২১

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪০ কোম্পানি ৩০ জুন ২০২১ সমাপ্ত অর্থবছরের জন্য লভ্যাংশ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে অধিকাংশ...

স্মল ক্যাপে মামুন এগ্রো অনুমোদন দিয়েছে বিএসইসি

Auther Admin  অক্টোবর ২৯, ২০২১

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারের এসএমই খাতের জন্য অনুমোদন পেল মামুন এগ্রো প্রোডাক্টস লিমিটেডের। পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ...

১৪ কোম্পানির ক্যাটাগরি ধরে রাখার নামমাত্রা লভ্যাংশ

Auther Admin  অক্টোবর ২৯, ২০২১

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারের তালিকাভুক্ত ১৪ কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য নামমাত্র লভ্যাংশ ঘোষণা করছে। বিনিয়োগকারীদের টাকায় কোম্পানিগুলো ব্যবসা...

আরামিট সিমেন্টের ‘নো ডিভিডেন্ডে’ হতাশ বিনিয়োগকারীরা

Auther Admin  অক্টোবর ২৯, ২০২১

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত সিমেন্ট খাতের কোম্পানি আরামিট সিমেন্ট মুনাফা থাকা স্বত্বেও লভ্যাংশ না দিয়ে বিনিয়োগকারীদের সাথে প্রতারনা করছে...