Deshprothikhon-adv

আজ ৫ কোম্পানির ডিভিডেন্ড সংক্রান্ত বোর্ডসভা

0

dividentsশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: রোববার ৫ কোম্পানির বোর্ডসভা অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো- রিলায়ান্স ইন্স্যুরেন্স, লাফার্জ সুরমা সিমেন্ট, শাশা ডেনিম, ফু-ওয়াং সিরামিক, দুলামিয়া কটন এবং জাহিন টেক্সটাইল। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

রোববার বিকাল ৩টায় ফু-ওয়াং সিরামিকসের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণাসহ অন্য বিষয়ে সিদ্ধান্ত নেয়া হতে পারে।

রোববার বিকাল ৪টায় জাহিন টেক্সটাইলের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণাসহ অন্য বিষয়ে সিদ্ধান্ত নেয়া হতে পারে।

রোববার বিকাল ৩টায় রিলায়ান্স ইন্স্যুরেন্সের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

রোববার সন্ধায় ৬টায় শাশা ডেনিমের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত কোম্পানিটির প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

রোববার বিকাল সাড়ে ৩টায় দুলামিয়া কটনের বোর্ডসভার অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

রোববার বিকাল ৩টায় লাফার্জ সুরমা সিমেন্টের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত এ কোম্পানির তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

Comments are closed.