Deshprothikhon-adv

বৃহস্পতিবার সাত কোম্পানির বোর্ডসভা

0

bord-meetingশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: সাত কোম্পানির বোর্ডসভা আজ অনুষ্ঠিত হবে। কোম্পনিগুলো হলো- বিএটিবিসি, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ইউসিবি, জেএমআই সিরিঞ্জ, ডেসকো, প্রিমিয়ার সিমেন্ট এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। জানা যায়, বৃহস্পতিবার বিকাল ৩টায় বিএটিবিসির বোর্ডসভা অনুষ্ঠিত হবে।

সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত এ কোম্পানির তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। আজ বিকাল সাড়ে ৩টায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।  বৃহস্পতিবার  বিকাল ৩টায় ইউসিবির বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত কোম্পানিটির তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

বৃহস্পতিবার বিকাল ৩টায় পেনিনসুলার বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণাসহ অন্য বিষয়ে সিদ্ধান্ত নেয়া হতে পারে।

বৃহস্পতিবার বিকাল ৫টায় জেএমআই সিরিঞ্জের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ পর্যন্ত কোম্পানিটির সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণাসহ অন্য বিষয়ে সিদ্ধান্ত নেয়া হতে পারে।

বৃহস্পতিবার  বিকাল ৩টায় প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত এ কোম্পানির তৃতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। বৃহস্পতিবার  বিকাল ৪টায় প্রিমিয়ার সিমেন্ট এবং সাড়ে ৫টায় ডেসকোর বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় জানুয়ারি ৩০ জুন ২০১৬ পর্যন্ত এ ২ কোম্পানির নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

Comments are closed.