Deshprothikhon-adv

সাতক্ষীরার পেসার মুস্তাফিজের মনোমুগ্ধকর নাচ (ভিডিও)

0

mustafizশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা:  আইপিএলের ফাইনালে উঠে সানরাইজার্স হায়দরাবাদের খেলোয়াড়েরা খুশি। সেই খুশির মাত্রা বিভিন্ন সময় বিভিন্ন রকম হচ্ছে। এবার দেখা গেল মুস্তাফিজরা তাদের খুশি ভাগ করতে গিয়েছিলেন সুবিধাবঞ্চিত শিশুদের পাশে। সেখানেই অন্য এক কাটার মাস্টার মুস্তাফিজের দেখা মিলল। পেসার মুস্তাফিজ নন, তিনি একাধারে ড্যান্সার ও শিকারি!

ফুরফুরে মেজাজে থাকা মুস্তাফিজরা হায়দারাবাদের স্থানীয় সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে সময় কাটিয়েছেন। হায়দারাবাদের তিনজন করে ক্রিকেটারের একটি দল এই সময় কাটায়। মুস্তাফিজের সঙ্গে ছিলেন মইসেস হেনরিক্স এবং বিপুল শর্মা। সেখানে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে মজা করতে যাওয়ার পর প্রথমেই দেখা গেল প্ল্যা-কার্ডে লেখা মুস্তাফিজের নাম। তার নামে শিশুরা স্লোগান দিচ্ছে।

এরপর মঞ্চে উঠে নাচতে শুরু করেন হেনরিক্স ও বিপুল শর্মা। তখন মুস্তাফিজ পেছনে বসে হাসছিলেন। শিশুদের জন্য প্রতীকী চিহ্ন হিসেবে সাদা ব্যানারে হাতের চাপ দেন। এভাবে প্রত্যেকেই তাদের নানা কার্যক্রম দিয়ে শিশুদের কুশিতে ভরে তোলেন। এরই এক ফাঁকে দেখা গেল মঞ্চে দুই শিশুর হাত ধরে নাচছেন মুস্তাফিজ।

এর একটু পরই বিপুল শর্মার সামনে ব্যাট করতে দাঁড়িয়ে গেলেন হেনরিক্স। উইকেটকিপার হলেন মুস্তাফিজ। তিনি আবার আউটও করলেন হেনরিক্সকে। শেষে বন্দুক হাতে তুলে নিয়েছেন মুস্তাফিজ। সেখানে লক্ষ্যভেদ করতে বেলুন ফাটাতে থাকেন সাতক্ষীরার এই বিস্ময় পেসার।

Comments are closed.