Deshprothikhon-adv

আরএন স্পিনিংয়ের ৪ বছরের সৃষ্ট জটিলতার অবসান

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি আরএন স্পিনিং মিলস লিমিটেডের বার্ষিক সাধারণ সংক্রান্ত বিষয়ে অবশেষে সৃষ্ট জটিলতার অবসান হলো । আগামী ৩১ মার্চের মধ্যে এজিএম করার জন্য এ কোম্পানিকে নির্দেশ দিয়েছেন উচ্চ আদালত। এর ফলে সকল প্রকার জটিলতা কেটে গেল বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

আজ মঙ্গলবার কোম্পানিটির রাইট শেয়ার সংক্রান্ত মামলার জন্য গঠিত হাইকো্র্েটর তিন সদস্যের বেঞ্চ এ নির্দেশ দেন। এ বেঞ্চের তিন বিচারক হচ্ছেন বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন, বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী ও বিচারপতি মির্জা হোসাইন হায়দার।

জানা যায়, উচ্চ আদালতের নির্দেশ অনুযায়ী কোম্পানিটির পরিচালনা পর্ষদ শিগগিরই বোর্ড সভা করবে। আর বোর্ড সভায় কোম্পানির ৪ বছরের এজিএমের তারিখ নির্ধারণ করবে। কেননা এজিএম সম্পন্নের জন্য যা যা প্রয়োজন তার সবটাই প্রস্তুত রয়েছে বলে আগেই বলেছিল আরএন স্পিনিং কর্তৃপক্ষ। এ রায় প্রদানের ফলে এজিএম ও ডিভিন্ডেন্ড সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নিতে আর কোন বাধা রইলো না কোম্পানিটির।

Comments are closed.