Deshprothikhon-adv

জবি ছাত্রলীগ কর্মীকে হুমকি দিলেন ছাত্রলীগ নেতা

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

juজবি প্রতিনিধি
মরিয়ম জান্নাতলুন নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের এক কর্মীকে প্রাণনাশের হুমকি দিলেন শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান জুয়েল। এ মর্মে মরিয়ম জান্নাতলুন কোতয়ালী থানায় ২৩.০১.২০১৭ তারিখে একটি সাধারন ডায়েরীকরেন। যার নম্বর ছিল-৯৯৯। ডায়েরী সূত্রে জানাযায়, সোমবার দুপুর ২টা ৯ মিনিটের সময় সাইদুর রহমান জুয়েল ০১৭১১০৮৫৪২৩ নম্বর থেকে শেষের ৩৭ নম্বরে মরিয়ম জান্নাতলুনকে স্ব-পরিচয়ে ফোন দিয়ে রাফগাল মন্দ করে বিভিন্ন ধরনের হুমকি দেন।

এসময় সাইদুর রহমান জুয়েল ফোনে বলেন, “তুইনাকি আমার ছোট ভাইকে বেয়াদব বলছস? আবার ক্যাম্পাসে ছাত্রলীগ করার জন্য নতুন ছেলে মেয়ে অরগানাইজ করতে সস? তুই কার রাজনীতি করস?  আমাকে চিনিস,আমি সাইফুর রহমান সোহাগের কাছের বন্ধু। ক্যাম্পাসে যাদের রাজনীতি করস তাদেরসহ মেরে ফেলব তোকে। ভাল হয়ে যাতুই।”

সাধারন ডায়েরী করা হবে জানতে পেরে সাইদুর রহমান জুয়েল পরবর্তীতে লুনকে ফোন করে দু:খ প্রকাশ করে বরাবারি না করার আহ্বান জানান বলে জানা যায়। জানাযায়, মরিয়ম জান্নাতলুন শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন প্রিন্স গ্রুপের কর্মী এবংজগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংষ্কৃতি বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক এস.এম. সিরাজুল ইসলাম বলেন,“জুয়েল ত একটা উম্মাদ ও পাগল এবং সে বিবাহিত। তাকে জবি ছাত্রলীগের পক্ষ থেকে ক্যাম্পাসে অবাঞ্চিত ঘোষনা করা হয়েছে।”

Comments are closed.