Deshprothikhon-adv

৫৮ কোম্পানির প্রথম প্রান্তিকে ইপিএস কমেছে

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

eps lagoশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত জুন ক্লোজিং হওয়া কোম্পানিগুলোর মধ্যে অধিকাংশই প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’১৬) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করছে। এর মধ্যে ৫৮ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) আগের বছরের তুলনায় কমেছে। কোম্পানিগুলোর প্রকাশিত প্রথম প্রান্তিকের প্রতিবেদন থেকে এ তথ্য পাওয়া গেছে।

প্রথম প্রান্তিকে মেঘনা সিমেন্টের ইপিএস হয়েছে ০.১৬ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.১১ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৫ টাকা। এমআই সিমেন্টের ইপিএস হয়েছে ০.৮২ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৯৮ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১৬ টাকা।

প্রিমিয়াম সিমেন্টের ইপিএস হয়েছে ০.৫৫ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৮১ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.২৬ টাকা। ফু-ওয়াং সিরামিকসের ইপিএস হয়েছে ০.১০ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.১১ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০১ টাকা।

মুন্নু সিরামিকসের ইপিএস হয়েছে ০.০৫ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.০৬ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০১ টাকা। এ্যাপোলো ইস্পাতের ইপিএস হয়েছে ০.৬৭ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৮০ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১৩ টাকা।

ফু-ওয়াং ফুডসের ইপিএস হয়েছে ০.০৬ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.২২ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৬ টাকা। বেঙ্গল উনসোরের ইপিএস হয়েছে ০.৫৬ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৬২ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৬ টাকা।

বিএসআরএম লিমিটেডের ইপিএস হয়েছে ০.৭৪ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৭৮ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৪ টাকা।

ইস্টার্ণ ক্যাবলের ইপিএস হয়েছে ০.০২ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.১৬ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১৪ টাকা।

জিপিএইচ ইস্পাতের ইপিএস হয়েছে ০.৩৭ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৬৫ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.২৮ টাকা।

ইফাদ অটোমোবাইলসের ইপিএস হয়েছে ১.০৩ টাকা, যা আগের বছর একই সময় ছিল ১.৩০ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.২৭ টাকা।

মুন্নু স্টফলার্সের ইপিএস হয়েছে ০.২৫ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.২৭ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০২ টাকা।

ন্যাশনাল পলিমারের ইপিএস হয়েছে ০.৫৬ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৬০ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৪ টাকা।

রেনউইক যঞ্জেশ্বরের ইপিএস হয়েছে ০.৩২ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৪১ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৯ টাকা।

এস.আলম কোল্ড রোল স্টীলের ইপিএস হয়েছে ০.১৯ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩৯ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.২০ টাকা।

ডেসকোর ইপিএস হয়েছে ০.৫৭ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৬৭ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১০ টাকা।

খুলনা পাওয়ারের ইপিএস হয়েছে ১.৪২ টাকা, যা আগের বছর একই সময় ছিল ২.০৯ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.৬৭ টাকা।

তিতাস গ্যাসের ইপিএস হয়েছে ১.০৮ টাকা, যা আগের বছর একই সময় ছিল ১.৫৭ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.৪৯ টাকা।

বিডিকম অনলাইনের ইপিএস হয়েছে ০.৪২ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৪৩ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০১ টাকা।

আরামিটের ইপিএস হয়েছে ১.৪৯ টাকা, যা আগের বছর একই সময় ছিল ২.৫৩ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ১.০৪ টাকা।

ন্যাশনাল ফিডের ইপিএস হয়েছে ০.৩৫ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩৮ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৩ টাকা।

সাভার রিফ্যাক্টরিজের ইপিএস হয়েছে ০.৩১ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.২৭ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৪ টাকা।

সিনো বাংলা ইন্ডাস্ট্রিজের ইপিএস হয়েছে ০.২০ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩৩ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১৩ টাকা।

এসিআই ফরমুলেশনের ইপিএস হয়েছে ০.৬৮ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৮৯ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.২১ টাকা।

বেক্সিমকো সিনেথেটিকের ইপিএস হয়েছে ০.৪৩ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.২৫ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১৮ টাকা।

সেন্টাল ফার্মার ইপিএস হয়েছে ০.১৩ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩০ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১৭ টাকা।

ফার কেমিক্যালের ইপিএস হয়েছে ০.৮৫ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৯৬ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১১ টাকা।

গ্লোবাল হেভি কেমিক্যালের ইপিএস হয়েছে ০.২৩ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৫১ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.২৮ টাকা।

ইমাম বাটনের ইপিএস হয়েছে ০.২৪ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩৬ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১২ টাকা।

জেএমআই সিরিজ্ঞের ইপিএস হয়েছে ০.৮০ টাকা, যা আগের বছর একই সময় ছিল ১.১৭ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.৩৭ টাকা।

লিবরা ইনফুয়েশনের ইপিএস হয়েছে ৫.৭৮ টাকা, যা আগের বছর একই সময় ছিল ৭.৬৬ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ১.৮৮ টাকা।

ওরিয়ন ইনফুয়েশনের ইপিএস হয়েছে ০.৩৬ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৫১ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১৫ টাকা।

শমরিতা হাসপাতালের ইপিএস হয়েছে ০.২৫ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৬৫ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.৪০ টাকা।

এ্যাপেক্স ফুডের ইপিএস হয়েছে ১১.৭৩ টাকা, যা আগের বছর একই সময় ছিল ১৩.৬৭ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ১.৯৪ টাকা।

এ্যাপেক্স ট্যানারীর ইপিএস হয়েছে ০.১০ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৫৯ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.৪৯ টাকা।

লিগ্যাসী ফুডের ইপিএস হয়েছে ০.০৭ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.১১ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৪ টাকা।

ইউনিক হোটেলের ইপিএস হয়েছে ০.২৬ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৭৩ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.৪৭ টাকা।

আল-হাজ্ব টেক্সটাইলের ইপিএস হয়েছে ০.২৩ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.২৬ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৩ টাকা।

এ্যাপেক্স স্পিনিংয়ের ইপিএস হয়েছে ০.৪৬ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৪৭ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০১ টাকা।

ডেল্টা স্পিনিংয়ের ইপিএস হয়েছে ০.০৮ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.১৩ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৫ টাকা।

এনভয় টেক্সটাইলের ইপিএস হয়েছে ০.৩৩ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩৭ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৪ টাকা।

ইভেন্স টেক্সটাইলের ইপিএস হয়েছে ০.৪৪ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৫০ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৬ টাকা।

হামিদ টেক্সটাইলের ইপিএস হয়েছে ০.২৬ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩৬ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১০ টাকা।

এইচ আর টেক্সটাইলের ইপিএস হয়েছে ০.২৩ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩৮ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১৫ টাকা।

মালেক স্পিনিংয়ের ইপিএস হয়েছে ০.২০ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩২ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১২ টাকা।

মতিন স্পিনিংয়ের ইপিএস হয়েছে ০.৪৪ টাকা, যা আগের বছর একই সময় ছিল ১.০৩ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.৫৯ টাকা।

মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলসের ইপিএস হয়েছে ০.৪০ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৮৫ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.৪৫ টাকা।

মডার্ণ ডাইংয়ের ইপিএস হয়েছে ০.৩২ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩৫ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৩ টাকা।

রহিম টেক্সটাইলের ইপিএস হয়েছে ১.৬৯ টাকা, যা আগের বছর একই সময় ছিল ১.৯২ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.২৩ টাকা।

রিজেন্ট টেক্সটাইরের ইপিএস হয়েছে ০.২৮ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৪৫ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১৭ টাকা।

সাফকো স্পিনিংয়ের ইপিএস হয়েছে ০.০৯ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.০৬ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৩ টাকা।

সিমটেক্সের ইপিএস হয়েছে ০.২৩ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩৮ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১৫ টাকা।

স্কয়ার টেক্সটাইলের ইপিএস হয়েছে ১ টাকা, যা আগের বছর একই সময় ছিল ১.১৫ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১৫ টাকা।

তসরিফার ইপিএস হয়েছে ০.৩১ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩৭ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৬ টাকা।

তুং হাই নিটিংয়ের ইপিএস হয়েছে ০.২৩ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩৫ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.১২ টাকা।

জাহিন স্পিনিংয়ের ইপিএস হয়েছে ০.৫৩ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৬২ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০৯ টাকা।

জাহিন টেক্সের ইপিএস হয়েছে ০.৩১ টাকা, যা আগের বছর একই সময় ছিল ০.৩২ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস কমেছে ০.০১ টাকা।

Comments are closed.