Deshprothikhon-adv

৩০ কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ

0
Share on Facebook21Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

bord-meetingশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: ৩০ কোম্পানির বোর্ডসভার তারিখ নির্ধারণ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ইনফরমেশন সার্ভিসেস লিমিটেড, সালভো কেমিক্যাল, ন্যাশনাল টিউবস, সোনার বাংলা ইন্স্যুরেন্স, ফারইস্ট ফাইন্যান্স, পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেড, ফেডারেল ইন্স্যুরেন্স, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, ইসজিএসপি ফাইন্যান্স, প্রিমিয়ার লিজিং,

ট্রাস্ট ব্যাংক লিমিটেড, আরএকে সিরামিকস, বিজিআইসি, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি, প্রভাতী ইন্স্যুরেন্স, ইউনাইটেড ফাইন্যান্স, রূপালী ব্যাংক, ইউনাইটেড ইন্স্যুরেন্স, ফিনিক্স ইন্স্যুরেন্স, আরামিট, আরামিট সিমেন্ট, সিটি জেনারেল ইন্স্যুরেন্স,

বাটা সু কোম্পানি, কর্ণফুলী ইন্স্যুরেন্স, প্রাইম ইন্স্যুরেন্স, ইস্টার্ন ইন্স্যুরেন্স, ডাচ-বাংলা ব্যাংক, ব্যাংক এশিয়া, পারামাউন্ট ইন্স্যুরেন্স, সাভার রিফ্র্যাক্টরিজ, তসরিফা ইন্ডাস্ট্রিজ, সমতা লেদার, আরএন স্পিনিং এবং কে অ্যান্ড কিউ। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আগামী ২৭ অক্টোবর দুপুর ২টা ৩১ মিনিটে জিএসপি ফাইন্যান্স ও বিকাল পৌনে ৩টায় প্রিমিয়ার লিজিং, ৩টায় ইউনাইটেড ফাইন্যান্স, বিজিআইসি ও রূপালী ব্যাংকের, বিকাল ৪টায় বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি, ইউনাইটেড ইন্স্যুরেন্স এবং ৫টায় ফিনিক্স ইন্স্যুরেন্সের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত এ ৭ কোম্পানির তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আগামী ২৭ অক্টোবর বিকাল ৩টায় আরামিট ও ৪টায় আরামিট সিমেন্টের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত এ ২ কোম্পানির প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আগামী ২৯ অক্টোবর সকাল ১১টায় সিটি জেনারেল ইন্স্যুরেন্সের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত এ কোম্পানির তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আগামী ৩০ অক্টোবর দুপুর ২টা ৩৫ মিনিটে বাটা সু কোম্পানি, ফেডারেল ইন্স্যুরেন্স ও সোস্যাল ইসলামি ব্যাংক লিমিটেড, বিকাল পৌনে ৩টায় ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ৩টায় আরএকে সিরামিকস, কর্ণফুলী ইন্স্যুরেন্স, সাড়ে ৩টায় প্রাইম ইন্স্যুরেন্স, ফারইস্ট ফাইন্যান্স, প্রভাতী ইন্স্যুরেন্স, ইস্টার্ন ইন্স্যুরেন্স, ডাচ-বাংলা ব্যাংক, সোনার বাংলা ইন্স্যুরেন্স ও ৪টায় ব্যাংক এশিয়া, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স কোম্পানি ও পারামাউন্ট ইন্স্যুরেন্সের বোর্ডসভা অনুষ্ঠিত হবে।

সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত এ ১৪ কোম্পানির তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। আগামী ৩০ অক্টোবর বিকাল সাড়ে ৩টায় সাভার রিফ্র্যাক্টরিজ ও তসরিফা ইন্ডাস্ট্রিজের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ পর্যন্ত এ ২ কোম্পানির সমাপ্ত অর্থবরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

আগামী ৩১ অক্টোবর বিকাল ৩টায় সালভো কেমিক্যাল, সাড়ে ৩টায় কে অ্যান্ড কিউ,  ৪টায় সমতা লেদার ও আরএন স্পিনিং এবং বিকাল ৫টায় ইনফরমেশন সার্ভিসেস লিমিটেডের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ পর্যন্ত এ ৫ কোম্পানির সমাপ্ত অর্থবরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

আগামী ৩১ অক্টোবর সাড়ে ৩টায় কে অ্যান্ড কিউ এর বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত এ  কোম্পানির প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এছাড়া জানুয়ারি থেকে জুন ২০১৬ পর্যন্ত এ  কোম্পানির সমাপ্ত অর্থবরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে।

আগামী ৩১ অক্টোবর বিকাল ৩টায় পিপলস লিজিং অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত এ কোম্পানির তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

আগামী ২ নভেম্বর বিকাল সাড়ে ৩টায় ন্যাশনাল টিউবসের বোর্ডসভা অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন পর্যন্ত এ কোম্পানির সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে সংশ্লিষ্ট বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে। এছাড়া ওই সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ পর্যন্ত এ  কোম্পানির প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

Comments are closed.