Deshprothikhon-adv

অবশেষে রহিমা ফুড ইস্যুতে তদন্ত কমিটি গঠন

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

rahima-foodশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা:পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষঙ্গিক খাতের রহিমা ফুড  মালিকানা পরিবর্তন ইস্যুতে প্রথম থেকেই মূল্য সংবেদনশীল তথ্য প্রদানে লুকোচুরি করেছে। মূল্য সংবেদনশীল তথ্য ডিএসইকে প্রদান করা হলেও ডিএসইর পক্ষ থেকে যথাসময়ে তথ্য বিনিয়োগকারীদের জানানো হয়নি। এ ঘটনার আসল রহস্য বের করতে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনও (বিএসইসি) তদন্ত কমিটি গঠন করেছে।

জানা যায়, গত বুধবার (১৯ অক্টোবর) বিএসইসির উপপরিচালক আল মাসুম মৃধাকে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সহকারী মহাব্যবস্থাপক শফিকুল ইসলাম ভূইয়া ও সিনিয়র এক্সিকিউটিভ ইকরাম হোসেন। আগামী ৩০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, রহিমা ফুডের পরিচালকদের সব শেয়ার সিটি সুগার ইন্ডাষ্ট্রিজের কাছে হস্তান্তরের ঘোষণা দিয়েছে কোম্পানিটি। এ কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় কোম্পানির আট পরিচালকের হাতে থাকা ১ কোটি ৫ লাখ ৯৬ হাজার ৮৭০টি শেয়ার সিটি’র কাছে হস্তান্তরের সিদ্ধান্ত নেয়া হয়।

Comments are closed.