Deshprothikhon-adv

সজীব ওয়াজেদ জয় এর অ্যাওয়ার্ড অর্জনে জবি ছাত্রলীগের আনন্দ র‌্যালী

0

ju-ligসোহাগ রাসিফ, জবি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় প্রথম বারের মত প্রবর্তিত “আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড” অর্জন করায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের অনন্দ র‌্যালী ও র‌্যালী শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ বেলা ১১ টার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যায়ের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে র‌্যালীটি যাত্রা শুরু করে পুরো ক্যাম্পাস প্রদিক্ষন করে শান্ত চত্তর এশে শেষ হয়।

মিছিল পরবর্তীতে সমাবেশ অনুষ্ঠিত হয় । সমাবেশে উপস্থিত ছিলেন জবি শাখা ছাত্রলীগের সভাপতি এফ.এম. শরীফুল ইসলাম, সাধারন সম্পাদক এস.এম. সিরজুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক শাখাওয়াত হোসেন প্রিন্স, হারুনুর রসীদ; সাংগঠনিক সম্পাদক তানভীর রহমান খান, সুরঞ্জন ঘোষ, শামীম রেজা; উপকর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো:ইব্রহিম প্রমুখ।

উক্ত সমাবেশে বক্তারা বলেন, ‘সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য সন্তান গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় প্রথম বারের মত প্রবর্তিত “আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড” অর্জন করায় আমরা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের অনন্দিত ও গর্বিত।

Comments are closed.