Deshprothikhon-adv

শনিবার খুলনার বিনিয়োগকারীদের নিয়ে সিএসইর কর্মশালা

0

cse lagoখুলনা ব্যুরো:  খুলনার বিনিয়োগকারীদের পুঁজিবাজার সম্পর্কে সচেতনতা বাড়ানোর লক্ষ্যে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) উদ্যোগে আগামীকাল শনিবার এক কর্মশালার আয়োজন করা হয়েছে। আগামীকাল দুপুর ১২টায় নগরীর শিল্প ব্যাংক ভবনের অ্যাসোসিয়েট ক্যাপিটাল সিকিউরিটিজ হাউজের খুলনা শাখায় এ কর্মশালা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) চেয়ারম্যান ড. মোহাম্মদ আব্দুল মজিদ।

সিএসইর কর্মশালা বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও অ্যাসোসিয়েট ক্যাপিটাল সিকিউরিটিজ হাউজের চট্টগ্রাম শাখা ব্যবস্থাপক ওয়েজ আলী জামান অর্থসূচককে জানান, পুঁজিবাজারের সামগ্রিক উন্নয়নের লক্ষ্যে কাজ করছে সিএসই। বিনিয়োগকারীদের জন্য সবচেয়ে জরুরি বিষয় হলো সচেতনতা।

তাই সাধারণ বিনিয়োগকারীদের সচেতন করতে এ কর্মশালার আয়োজন করেছে সিএসই। বিনিয়োগকারী, নতুন বিনিয়োগে আগ্রহী এবং বিভিন্ন পেশাজীবীরা এই কর্মশালায় অংশ নিতে পারবেন। এতে অংশগ্রহণকারীরা শেয়ার ও পুঁজিবাজার সম্পর্কে স্বচ্ছ ধারণা পাবেন। আইল্যান্ড সিকিউরিটিজ হাউজের খুলনা শাখা ব্যবস্থাপক তাপস কুমার সাহা বলেন, খুলনার সাধারণ বিনিয়োগকারীদের জন্য এ কর্মশালা খুব সহায়ক হবে।

Comments are closed.