Deshprothikhon-adv

বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে আসছে এ্যাস্কয়ার নিট কম্পোজিট

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

ipo lagoশেয়ারবার্তা ২৪ডটকম, ঢাকা:  প্রাথমিক গণ প্র্রস্তাবের (আইপিও) মাধ্যমে বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে আসতে চায় এ্যাস্কয়ার নিট কম্পোজিট লিমিটেড। এ জন্য কোম্পানিটি রোড শোর সম্ভাব্য মাসও ঠিক করেছে কোম্পানিটি। কোম্পানির ইস্যু ম্যানেজার হিসেবে রয়েছে প্রাইম ফিন্যান্স ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড। আর রেজিস্ট্রার টু দি ইস্যু হিসেবে রয়েছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড। আইসিবি সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, কোম্পানিটি পুঁজিবাজার থেকে প্রায় ১৫০ কোটি টাকা উত্তোলন করতে চায়। বর্তমানে কোম্পানিটি কাঁচপুরে উৎপাদন কার্যক্রম চালাচ্ছে। কোম্পানিটি এই ব্যবসা আরও সম্প্রসারণ করার উদ্দেশ্য নিয়ে বাজারে আসছে। আইপিওর মাধ্যমে সংগ্রহ করা টাকা তারা ব্যবসা সম্প্রসারণরে জন্য ব্যয় করবে। এই টাকা দিয়ে ময়মনসিংহের ভালুকাতে দ্বিতীয় ইউনিট করবে এ্যাস্কয়ার নিট কম্পোজিট।

এদিকে, আগামী অক্টোবর মাসে হোটেল রেডিসনে এ রোড শো হতে পারে। কোম্পানির এই রোড শোতে অংশগ্রহণ করবে মার্চেন্ট ব্যাংকার্স অ্যান্ড পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলারস, ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, বিমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ম্যানেজার, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড, রিকগনাইজ পেনশন অ্যান্ড প্রভিডেন্ড ফান্ড এবং কমিশনের অনুমোদিত অন্য প্রতিষ্ঠানসমূহ।

উল্লেখ্য, সম্প্রতি কোম্পানিটি প্রতিষ্ঠান দুটির সঙ্গে চুক্তি করেছে। চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এহসানুল হাবিব, প্রধান নির্বাহী কর্মকর্তা এম মুস্তাফিজুর রহমান, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা নাসরিন সুলতানা ও প্রাইম ফিন্যান্স ক্যাপিটাল ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক ড. মোশাররফ হোসাইনসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Comments are closed.