Deshprothikhon-adv

রূপালী ব্যাংকের এমডি নিয়োগ পিছিয়ে গেল

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

rupali bankশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের রাষ্ট্রায়ত্ত কোম্পানি রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ পিছিয়ে গেল। শূন্য পদে নিয়োগের চূড়ান্ত ফাইল অসম্পূর্ণ থাকায় তা ফেরত পাঠিয়েছে প্রধানমন্ত্রীর দফতর।

অর্থমন্ত্রণালয় থেকে রুপালী ব্যাংকের এমডি পদে নাম সুপারিশ করে প্রধানমন্ত্রীর দফতরে পাঠানো হয়। মঙ্গলবার তাদের নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করার কথা ছিল। অর্থমন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, কর্মসংস্থান ব্যাংকের এমডি ওবায়েদ উল্লাহ আল মাসুদকে সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) বা সিইও পদে, আনসার ও ভিডিপি ব্যাংকের এমডি শামস-উল-ইসলামকে অগ্রণী ব্যাংকে এবং প্রবাসী কল্যাণ ব্যাংকের এমডি আতাউর রহমানকে রূপালী ব্যাংকের এমডি ও সিইও পদে নিয়োগের সুপারিশ করে অর্থমন্ত্রণালয়। কিন্তু সুপারিশে এমডিদের চাকরির মেয়াদ উল্লেখ না থাকায় প্রধানমন্ত্রীর দফতর থেকে তা ফেরত পাঠানো হয়। ফলে আটকে যায় এমডি নিয়োগের প্রক্রিয়া।

এ বিষয়ে অর্থমন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব ফজলুল হক জানান, এমডি নিয়োগের সুপারিশপত্র অসমাপ্ত থাকায় প্রধানমন্ত্রীর দফতর থেকে তা ফেরত পাঠানো হয়েছে। তবে তা দ্রুত সংশোধন করে আবারও পাঠানো হবে। এ জন্য দু’একদিন সময় লাগতে পারে।

Comments are closed.