Deshprothikhon-adv

বেক্সিমকোর রিয়েলভিউ’র চ্যানেলে যুক্ত হলো ট্রাভেল এক্সপি

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

bexmico lagoশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা:  দেশীয় দর্শকদের মানসম্পন্ন ট্রাভেল কনটেন্ট দেখার সুযোগ করে দিতে বিশ্বের শীর্ষস্থানীয় ভ্রমণ চ্যানেল ট্রাভেল এক্সপি আনলো দেশের প্রথম ডিরেক্ট-টু-হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রিয়েলভিউ। এর ফলে ঘরে বসেই ৪০টিরও বেশি দেশে ধারণকৃত বিশ্বের বিভিন্ন ভ্রমণ গন্তব্যের বৈচিত্রময় ভ্রমণ কনটেন্ট দেখা যাবে।

বেক্সিমকো কমিউনিকেশন্স লিমিটেডের মালিকানায় ও পরিচালনায় থাকা রিয়েলভিউ দেশের প্রথম ডিরেক্ট-ট-হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। দর্শকদের সন্তুষ্টি অর্জনের পাশাপাশি নতুন নতুন চ্যানেল সংযোজনে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে রিয়েল ভিউ।

সুলভ মূল্যে রিয়েলভিউ সর্বোচ্চ মানসম্পন্ন ছবি ও শব্দ নিশ্চিত করে আসছে। মাসিক মাত্র ৩০০ টাকার বিনিময়ে দেশীয় ২৬টি চ্যানেলসহ শতাধিক চ্যানেল দেখতে পাচ্ছেন দর্শকরা। এর মধ্যে রয়েছে ০৫টি এইচডি চ্যানেল।

নতুন এ চ্যানেল যুক্ত করা সম্পর্কে রিয়েলভিউ’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) দিমিত্রি লেপিস্কি বলেন, বাংলাদেশে বিপুল সংখ্যক ভ্রমণ পিপাসু দর্শক রয়েছেন। ট্রাভেল এক্সপি তাদের উৎসাহ ও আকাঙ্খা পূরণ করতে সক্ষম হবে।

bexmico chanleট্রাভেলএক্সপি’র প্রধান নির্বাহী কর্মকর্তা প্রশান্ত চোঠানি বলেন, সারাবিশ্বের ভ্রমণপিপাসু দর্শকদের কাছে পৌঁছানোর যে লক্ষ্য আমাদের রয়েছে, বাংলাদেশের রিয়েলভিউ এ ট্রাভেল এক্সপি’র যাত্রা শুরু করা তাতে একটি মাইলফলক হয়ে থাকবে। বাংলাদেশের দর্শকদের জন্য লোকালাইজড কনটেন্ট আমরা উপস্থাপন করবো।

পাশাপাশি এই দেশের ইতিহাস, সংস্কৃতি এবং সৌন্দর্য আমরা বিশ্বের কাছে তুলে ধরব। উত্তর আমেরিকা, মধ্যপ্রাচ্য ও আফ্রিকার পর বাংলাদেশেও ট্রাভেলএক্সপির অবস্থান সুদৃঢ় হলো বলে জানায় রিয়েলভিউ কর্তৃপক্ষ।

Comments are closed.