Deshprothikhon-adv

বরিশাল জেলার সকল পুরোহিতকে হত্যার হুমকি

0

Borisalশেয়ারবার্তা ২৪ ডটকম, বরিশাল : পুরোহিত ও হিন্দু সম্প্রদায়ের নেতাদের হত্যার হুমকি দিয়ে লেখা একটি চিরকুট বরিশাল নগরীর কালিবাড়ি সড়কের পাষানময়ী কালিমন্দিরে ফেলে রেখে গেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে মন্দির থেকে চিরকুটটি উদ্ধার করা হয়। এ ঘটনায় রাত ১১টার দিকে বরিশাল কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

মন্দিরের পুরোহিত দুলাল ভট্রাচর্য্য জানান, বিকেল সাড়ে ৫টার দিকে চিরকুটটি মন্দিরে পাওয়া যায়। ধারণা করা হচ্ছে-অজ্ঞাত দুর্বৃত্তরা চিরকুটটি ফেলে রেখে গেছে। তবে চিরকুটে কোনো সংগঠন কিংবা ব্যক্তির নাম উল্লেখ করা হয়নি। এ ঘটনা জানিয়ে বরিশাল কোতোয়ালী মডেল থানায় সাধারণ ডায়েরি এবং মেট্রোপলিটন পুলিশ কমিশনারকে মৌখিকভাবে জানানো হয়েছে।

দুলাল ভট্রাচার্য আরো জানান, চিরকুটের শুরুতে লেখা হয়েছে ‘আল্লাহু-আকবর’ হত্যা কিলিং মিশন এবার বরিশালে অবস্থান করছে। বরিশালের সমস্ত মন্দিরের পুরোহিত এবং হিন্দু সংগঠনের নেতাদের মৃত্যু অনিবার্য্য। আইন-শৃঙ্খলা বাহিনী এ টার্গেট ঠেকাতে পারবেনাসহ নানা হুমকিমূলক কথাবার্তা।

বরিশাল কোতোয়ালী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আওলাদ হোসেন জানান, হুমকির ঘটনায় রাত ১১টার দিকে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে নেয়া হয়েছে। মন্দির, গীর্জাসহ সকল ধর্মীয় স্থাপনায় নিরাপত্তা আরো জোরদার করা হয়েছে।

Comments are closed.