Deshprothikhon-adv

চলতি সপ্তাহে ৩ ব্যাংকের বার্ষিক সাধারণ সভা

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

agm lagoশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক খাতের ৩ কোম্পানির বার্ষিক সাধারণ সভা চলতি সপ্তাহে  (এজিএম) অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানিগুলো হচ্ছে- এবি ব্যাংক, এক্সিম ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড ও আইএফআইসি ব্যাংক।

এবি ব্যাংক: এবি ব্যাংকের ইজিএম ও এজিএম আগামী ১২ জুলাই সকাল ৯টা ও ৯টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। এই ব্যাংকের এজিএম ও ইজিএম সেনামালঞ্চ, ঢাকা ক্যান্টনমেন্টে অনুষ্ঠিত হবে। ব্যাংকটি ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য সাড়ে ১২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

এক্সিম ব্যাংক: এই ব্যাংকের এজিএম আগামী ১৪ জুলাই সকাল ১১টায় রাওয়া কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। এক্সিম ব্যাংক ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১২ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

আইএফআইসি ব্যাংক: এই ব্যাংকের এজিএম আগামী ১৪ জুলাই সকাল ১১টায় অফিসার্স ক্লাব, বেইলি রোডে অনুষ্ঠিত হবে। ব্যাংকটি সমাপ্ত হিসাব বছরে বিনিয়োগকারীদের জন্য ১২ শতাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

Comments are closed.