Deshprothikhon-adv

যুক্তরাষ্ট্র থেকে ঈদ করতে দেশে এসে লাশ হলেন অবিন্তা

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

obintaশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা:  গুলশান হামলায় এলিগ্যান্ট গ্রুপের চেয়ারম্যান রুবা আহমেদের মেয়ে অবিন্তা কবীর ও তার দুই বান্ধবী মারা গেছেন। রুবা আহমেদের পক্ষে বিষয়টি নিশ্চিত করেছেন এলিগ্যান্ট গ্রুপের এজিএম লিয়াকত হোসেন। গত ২৭ জুন যুক্তরাষ্ট্র থেকে দেশে ঈদ করতে আসেন অবিন্তা।

অভিযান শেষে লিয়াকত হোসেনকে সঙ্গে নিয়ে মা রুবা আহমেদ ঘটনাস্থলে এসে অবিন্তার মরদেহ শনাক্ত করেন। তার পক্ষে লিয়াকত হোসেন মিডিয়াকে জানান, রেস্টুরেন্টের পাশেই অবিন্তাদের বাসা। শুক্রবার রাত পৌনে ৯টার দিকে দুই বান্ধবীসহ ওই রেস্টুরেন্টে যান অবিন্তা। তাদের সঙ্গে একজন গানম্যান ছিলেন। এ ঘটনায় গানম্যান জিয়াউর রহমানও আহত হয়েছেন। ঘটনার পরপরই অবিন্তাকে ফোন দেওয়া হলেও তাকে ফোনে পাওয়া যায়নি।

তিনি বলেন, অভিযান সমাপ্ত ঘোষণার পর আজ শনিবার সকালে স্বজনরা আর্টিজানে গিয়ে অবিন্তার মরদেহ শনাক্ত করেন। পরে মরদেহ সিএমএইচে নিয়ে যায় আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। বিকাল সাড়ে ৫টার দিকে লিয়াকত হোসেন জানান, মরদেহ বুঝে নেওয়ার জন্য অবিন্তার স্বজনরা সবাই সিএমএইচে অপেক্ষা করছেন।

Comments are closed.