Deshprothikhon-adv

বসুন্ধরা পেপার মিলসের রোড শো সম্পন্ন

0

bashundhara paper lagoশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত হতে রোড শো’র আয়োজন করেছে বসুন্ধরা পেপার মিলস লিমিটেড। বুক বিল্ডিং পদ্ধতিতে প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজার তালিকাভুক্ত হতে চায়। আজ ৩০ জুন বৃহস্পতিবার সকাল ১১ টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা-সেমিনার হলে কোম্পনটি এ রোড শো’র আয়োজন করেছে। কোম্পানির এ রোড শো পুঁজিবাজারের ইলিজিবল ইনভেষ্টরদের উপস্থিতির মাধ্যমে সম্পন্ন হয়।

উল্লেখ্য,যোগ্য বিনিয়োগকারী (ইলিজিবল ইনভেস্টর) হিসেবে মার্চেন্ট ব্যাংকার, পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজার ও তাদের পরিচালিত মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলার, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ও ফান্ডের ম্যানেজার, অনুমোদিত পেনশন ও প্রভিডেন্ট ফান্ড, ইতিমধ্যে বিনিয়োগ করা বৈদেশিক বিনিয়োগকারী এবং কমিশন অনুমোদিত বিনিয়োগকারীরা বুক বিল্ডিংয়ের জন্য আবেদন করতে পারবে।

বসুন্ধরা পেপার মিলস লিমিটেডকে পুঁজিবাজারে আনার জন্য ইস্যু ম্যানেজার হিসেবে ত্রিপল এ ফাইন্যান্স অ্যান্ড ইনভেষ্টমেন্ট লিমিটেড কাজ করছে। এছাড়া ইস্যু রেজিষ্টার হিসেবে এএফসি ক্যাপিটাল লিমিটেড দায়িত্ব পালন করছে।শ, বিএসআরএম লিমিটেড এবং জিপিএইচ ইস্পাত।

Comments are closed.