Deshprothikhon-adv

একমি ল্যাবরেটরিজের ইপিএস ৩ টাকা ৪২ পয়সা

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

acme lagoশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: একমি ল্যাবরেটরিজের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৪২ পয়সা। কোম্পানির গত ৯ মাসে আইপিও পরবর্তী শেয়ার হিসাবে এ ইপিএস হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র আরও জানায়, গত ৯ মাসে (জুলাই,১৫ – মার্চ,১৬) আইপিও পূর্ববর্তী শেয়ার হিসাবে কোম্পানির ইপিএস হয়েছে ৪ টাকা ৪৮ পয়সা। একই সময়ে কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ৭২ কোটি ৪১ লাখ টাকা। আগের বছর একই সময় কোম্পানিটির মুনাফা ছিল ৬৫ কোটি ৬০ লাখ টাকা। আর ইপিএস ছিল ৪ টাকা ৬ পয়সা।

উল্লেখ্য, বছরের প্রথম ৩ মাসে (জানুয়ারি,১৬ – মার্চ,১৬) কোম্পানিটি আইপিও পরবর্তী শেয়ার প্রতি আয় করেছে ১ টাকা ১৮ পয়সা। আর আইপিও পূর্ববর্তী কোম্পানিটির ইপিএস ছিল ১ টাকা ৫৫ পয়সা।

একই সময়ে কোম্পনিটি কর পরবর্তী মুনাফা করেছে ২৪ কোটি ৯৮ লাখ টাকা। আগের বছর একই সময়ে কোম্পানিটির মুনাফা ছিল ২৪ কোটি ১৮ লাখ টাকা। আর ইপিএস ছিল ১ টাকা ৫০ পয়সা।

Comments are closed.