Deshprothikhon-adv

জ্বালানি সেক্টরে কস্ট অডিট বাস্তবায়নের দাবী

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

ICMAB-Photoশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: দি ইন্স্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট একাউন্ট্যান্টস্ অব বাংলাদেশ (আইসিএমএবি) জ্বালানি সেক্টরে কস্ট অডিট বাস্তবায়নে সরকারের সহযোগিতা ও পরামর্শ কামনা করেছেন।

সোমবার আইসিএমএবি এর প্রেসিডেন্ট  আরিফ খান এফসিএমএ এর নেতৃত্বে একটি প্রতিনিধিদল বাংলাদেশ সরকারের জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের ভারপ্রাপ্ত সচিব নাজিমউদ্দিন চৌধুরী এর সাথে তাঁর কার্যালয়ে সাক্ষাৎকালে এ সহযোগিতা কামনা করেন।

আইসিএমএবি প্রতিনিধি দল কস্ট এন্ড ম্যানেজমেন্ট একাউন্টিং পেশার উন্নয়ন  এবং দেশের অর্থনৈতিক কর্মকান্ডে স্বচ্ছতা, জবাবদিহিতা এবং সুশাসন প্রতিষ্ঠা করার ব্যাপারে সিএমএ-দের ভূমিকা বিশেষ করে কস্ট অডিট কার্যক্রম স্ববিস্তারে সচিবকে অবহিত করেন। এসময় সচিব   আইসিএমএ এর সার্বিক উন্নয়ন কামনা করে যথাযথ সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

প্রতিনিধি দলে ইন্স্টিটিউটের সচিব মো: আবদুর রহমান খান এফসিএমএ,  সাবেক প্রেসিডেন্টদ্বয় এম. আবুল কালাম মজুমদার এফসিএমএ ও  মোহাম্মদ সেলিম এফসিএমএ এবং পরিচালক (ভারপ্রাপ্ত ) নাজমুছ সালেহীন উপস্থিত ছিলেন।

Comments are closed.