Deshprothikhon-adv

আগামীতে ৫০ শতাংশেরও বেশি লভ্যাংশ দিবে বে-লিজিং

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

bay leasingশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ব্যাংক বহির্ভূত আর্থিক খাতের প্রতিষ্ঠান বে-লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড কোম্পানি আগামীতে শেয়ারহোল্ডারদের জন্য আরও বেশি লভ্যাংশ দিতে চায়। সে আলোকে কোম্পানিটির ম্যানেজমেন্ট কঠোর পরিশ্রম করে যাচ্ছে বলে জানিয়েছেন এর উপদেষ্টা আলমগীর কবির। মঙ্গলবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউটে কোম্পানিটির ২০তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) তিনি এসব কথা বলেন।

কোম্পানির সাবেক এই চেয়ারম্যান বলেন, বিগত বছরগুলোতে আর্থিক খাতের প্রতিষ্ঠানগুলো তেমন ব্যবসা পারেনি। বছরজুড়ে এ খাতের কোম্পানিগুলোর লেনদেনও তুলনামূলক কম হয়েছে। এরই মধ্যে বে-লিজিং সন্তোষজনক ব্যবসা করার চেষ্টা করেছে। আগামীতে এই কোম্পানি শেয়ারহোল্ডারদের ৫০ শতাংশেরও বেশি লভ্যাংশ দিতে চায় বলে জানান তিনি।

৩১ ডিসেম্বর, ২০১৫ সমাপ্ত হিসাব বছরের জন্য কোম্পানিটি ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করে। এসময় কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৩ পয়সা। আর শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) ছিল ২০ টাকা ৯১ পয়সা। এর আগের বছর যা ছিল যথাক্রমে ইপিএস ১ টাকা ৬ পয়সা ও এনএভি ২১ টাকা ৭১ পয়সা।

সভায় উপস্থিত ছিলেন বে-লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের চেয়ারম্যান ড. মাসুদা গনি,  ব্যবস্থাপনা পরিচালক ইফতেখার আলী খান, পরিচালক তারিক সুজাত, স্বাধীন পরিচালক জাকির আহমেদ খান, প্রফেসর শাহিদ উদ্দিন আহমেদ প্রমুখ।

Comments are closed.