Deshprothikhon-adv

সুহৃদ ইন্ডাস্ট্রিজ এজিএম-ইজিএমের অনুমতি পেল

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

shurwid industryশেয়ারবার্তা ২৪ ডটকম: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও বিশেষ সাধারণ সভার (ইজিএম) অনুমোদন পেয়েছে। সম্প্রতি এ কোম্পানিকে ১১তম এজিএম ও ৫ম ইজিএম করার আদেশ দিয়েছেন আদালত। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, আগামী ২৩ জুন কোম্পানির কারখানা প্রাঙ্গন গাজীপুরে সকাল ১১টায় ইজিএম ও সাড়ে ১১টায় এজিএম অনুষ্ঠিত হবে। সভার অন্যান্য বিষয় অপরিবর্তিত থাকবে বলে জানিয়েছে কোম্পানিটি।

এ বিষয়ে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জাহেদুল হক জানান, গত তারিখে অডিট রিপোর্ট সম্পন্ন করতে না পারায় এজিএম ও ইজিএম স্থগিতের জন্য আদালতের কাছে আবেদন করেছিলাম আমরা।

আদালত আবেদন বিবেচনায় নিয়ে নতুন করে আগামী ২৩ জুন এজিএম-ইজিএম করার অনুমোদন দিয়েছেন। আশা করি এ সময়ের মধ্যে আমরা আমাদের পূর্নাঙ্গ প্রতিবেদন পর্যালোচন করতে পারব।

এর আগে গত ১৯ মার্চ, ২০১৬ তারিখে কোম্পানিটির এজিএম ও ইজিএম অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু মহামান্য হাইকোর্টের অন্তর্র্বতীকালীন আদেশ (নং ৫০) অনুযায়ী এজিএম ইজিএম স্থগিত করা হয়েছে।

এদিকে হাইকোর্টের নির্দেশনা অনুযায়ী পরবর্তীতে এ কোম্পানির এজিএম-ইজিএমের তারিখ নির্ধারণ করা হবে বলেও কোম্পানি পক্ষ থেকে জানানো হয়েছিল। উল্লেখ্য, ৩০ জুন, ২০১৪ সমাপ্ত অর্থবছরে কোন প্রকার ডিভিডেন্ড ঘোষণা করেনি সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

Comments are closed.