Deshprothikhon-adv

ড্রাগন সোয়েটারের এজিএম ও ইজিএম স্থগিত

0

dragonশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি ড্রাগন সোয়েটার অ্যান্ড স্পিনিং মিলস সমাপ্ত অর্থবছরের সময় সীমা (ইয়ার ইন্ডিং ডেট) পরিবর্তন করেছে। কোম্পানিটি ইয়ার ইন্ডিং ডেট জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বরের পরিবর্তে জুলাই থেকে ৩০ জুনে পরিবর্তন করেছে।

আর এ জন্য কোম্পানিটি ৩১ ডিসেম্বর, ২০১৫ সমাপ্ত অর্থবছরের জন্য ডিভিডেন্ড সংক্রান্ত বার্ষিক সাধারণ সভা (এজিএম) এবং অনুমোদিত মূলধন বৃদ্ধির উপলক্ষ্যে বিশেষ সাধারণ সভা (ইজিএম) স্থগিত করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, কোম্পানিটি ফাইন্যান্স অ্যাক্ট, ২০১৫ অনুযায়ী ফাইন্যান্সিয়াল ইয়ারের সমাপ্ত সময় জানুয়ারি থেকে ৩১ ডিসেম্বরের পরিবর্তে জুলাই থেকে ৩০ জুন করবে। আর বিষয়টি অনুমোদন করেছে আরজেএসসি এবং বিএসইসি।

আগামী ২৭ জুন কোম্পানির এজিএম ও ইজিএম করার কথা ছিল। কিন্তু কোম্পানির আর্থিক হিসাব আগামী জুনে শেষ করা হবে। তারপর কোম্পানিটি আবার এজিএম ও ইজিএমের জন্য নতুন তারিখ ঘোষণা করবে। তবে রেকর্ড ডেট ও ঘোষিত ডিভিডেন্ড অপরিবর্তীত থাকবে বেল জানায় কোম্পানিটি।

উল্লেখ্য, ড্রাগগ সোয়টার কোম্পানির অনুমোদিত মূলধন ১৫০ কোটি থেকে ৩০০ কোটি করবে বলে আগামী ২৭ মে বিশেষ সাধারণ সভা (ইজিএম) করবে ঘোষণা করে।

Comments are closed.