Deshprothikhon-adv

গ্রামীণফোনের বিরুদ্ধে প্রসূন আজাদের অভিযোগ (ভিডিও)

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

gp-pusonশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: বেসরকারি মোবাইল অপারেটর গ্রামীণফোনের সিম পুনঃনিবন্ধন (বায়োমেট্রিক পদ্ধতিতে) করতে এসে প্রতিদিন বিড়ম্বনায় পড়ছেন অসংখ্য গ্রাহক। সার্ভার ডাউনের অযুহাতে হাজার হাজার গ্রাহককে বসিয়ে রাখছে তারা।

এমনকি দীর্ঘক্ষণ বসে থাকা গ্রাহকদের জন্য পানি পান করার ব্যবস্থাও করা হয়নি দেশের এ শীর্ষ মোবাইল অপারেটরের কাস্টমার সেন্টারে। এমন এক তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়েছেন অভিনেত্রী প্রসূন আজাদ। বৃহস্পতিবার তার ফেইসবুকে একিট ভিডিও এর মাধ্যমে এ অভিযোগ করেন।

ভিডিওতে তিনি বলেন, গত বৃহস্পতিবারসহ ৩ দিন বায়োমেট্রিক পদ্ধতিতে সিম পুন:নিবন্ধন করতে এসেছেন তিনি। প্রতিবারই টোকেন নিয়ে দুই-তিন ঘণ্টা বসে ছিলেন। শেষ সময়ে এসে তাকে বলা হয় সার্ভার অকার্যকর, পরবর্তী খোলার দিনে আসেন।

এ পরিস্থিতিকে চরম অবমাননাকর উল্লেখ করে প্রসূন আজাদ আরো বলেন, গ্রামীণফোনের সার্ভার তবে নিরক্ষররা (অশিক্ষিত) চালায়। তবে এ বিষয়ে গ্রামীণফোনের অনেকের সঙ্গে যোগাযোগ করা হলে কেউ কোনো মন্তব্য করতে রাজি হননি।

দেখুন ভিডিওটি:

Comments are closed.