Deshprothikhon-adv

ডিএসইর চেয়ারম্যান ছেলে আর নেই

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

shokeশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) চেয়ারম্যান বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া’র ছেলে এ্যাডভোকেট যোবায়ের আহমেদ ছিদ্দিকী গতকাল ইন্তিকাল করেছেন (ইন্নালিল্লাহি রাজিউন)। গতকাল ২৩ মে ২০১৬ তারিখে সন্ধ্যা ৬:৪৫ মিনিটে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৮ বছর।

মরহুম এ্যাডভোকেট যোবায়ের আহমেদ ছিদ্দিকী উপ-মহাব্যবস্থাপক (আইন) হিসেবে বসুন্ধরা গ্রুপে কর্মরত ছিলেন। ২৪ মে ২০১৬ তারিখে বাদ যোহর, মিরপুর, রূপনগর আবাসিক এলাকায় ২৩নং রোডস্থ জামে মসজিদে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে মিরপুর বুদ্ধিজীবি কবরস্থানে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে ডিএসই’র পরিচালনা পর্ষদ এবং ব্যবস্থাপনা কর্তৃপক্ষ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এ উপলক্ষে আগামী ২৬ মে ২০১৬ বৃহস্পতিবার বাদ আসর মিরপুর, রূপনগর আবাসিক এলাকায় ২৩নং রোডস্থ জামে মসজিদে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে।

উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন ও সকল শুভানুধ্যায়ীকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

Leave A Reply