Deshprothikhon-adv

গুজরাটের পিচঢালা রাস্তা গরমে গলছে (ভিডিও)

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

guzat indiaশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: ভারতের গুজরাট রাজ্যের ভালসাদ শহরে গত শনিবারও অন্যান্য দিনের মতোই কাজ শুরু করেছিল সবাই। তবে রাস্তায় বের হতেই সবার চোখ কপালে ওঠার মতো অবস্থা। পিচঢালা রাস্তায় পা রাখতেই আটকে যাচ্ছিল তাদের পা।  যখনই তারা রাজপথে পা দিলেন তখনই তাদের জুতা, স্যান্ডেল আটকে যেতে শুরু করল। আর এমনটি হওয়ার কারণ প্রচণ্ড তাপমাত্রায় রাস্তার পিচ গলতে শুরু করেছিল।

আর গলিত আলকাতরা থেকে পা ছাড়ানো কতটা কষ্টসাধ্য তা তাদের মুখোভঙ্গি দেখেই বোঝা যাচ্ছিল। কয়েকজন পথচারীকে আলকাতরা থেকে নিজেদের ছাড়ানোর চেষ্টা করতেও দেখা গেছে এই সময়। এদিকে হঠাৎ করে রাস্তা পার হওয়ার সময় আলকাতরায় আটকে পড়ে যান একজন নারী। দ্রুত তাঁকে উদ্ধার করার জন্য ছুটে আসে আশপাশের পথচারীরা।

উল্লেখ্য যে, গতকাল ভালসাদের তাপমাত্রা ছিল ৩৬ ডিগ্রি সেলসিয়াস। ভারতের এই অঞ্চলের ওপর দিয়ে বয়ে যাওয়া তাপপ্রবাহের কারণেই এভাবে সড়কের পিচ গলার ঘটনা ঘটেছে। এই মুহূর্তে রাজস্থানের চুরু এবং শ্রীগঙ্গানগর হচ্ছে রাজ্যের সবচেয়ে গরম স্থান। এই দুটি স্থানের তাপমাত্রা বেড়ে ৪৯.২ ডিগ্রিতে পৌঁছেছে।

Leave A Reply