Deshprothikhon-adv

আরএকে সিরামিকস শেয়ারে দর বাড়ার নেপথ্যে

0

rakশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত সিরামিক খাতের আরএকে সিরামিকসের কোম্পানি টাইলস প্লান্টের বানিজ্যিক খবরে নতুন করে এ কোম্পানিতে বিনিয়োগকারীরা ঝুঁকছেন। ফলে আজ দরবৃদ্ধির শীর্ষে তালিকায় আরএকে সিরামিকস কোম্পানি।

বুধবারের লেনদেনে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সবচেয়ে বেশি দর বেড়েছে আরএকে সিরামিকসের শেয়ারের। এদিন কোম্পানিটির শেয়ারের দর বেড়েছে ৯.৯১ শতাংশ। মঙ্গলবারের সমাপনী মূল্যের (ক্লোজিং প্রাইস) সঙ্গে বুধবারের সমাপনী মূল্যের পার্থক্য হিসাবে কোম্পানিটির শেয়ারের এ দর বৃদ্ধি হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এদিকে নতুন টাইলস প্লান্টের বাণিজ্যিক উৎপাদনের খবরে যেন চাঙ্গা হয়েছে বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) শেয়ারটি ৫ টাকা ৭০ পয়সা বা ৯ দশমিক ৯১ শতাংশ দর বেড়ে টপটেন গেইনার তালিকার শীর্ষে রয়েছে। প্রসঙ্গত, গত ৮ মে থেকে শেয়ারটির টানা দরপতন হয়েছে। আর আজ এক লাফেই শেয়ারটির ৫ টাকা দর বেড়ে গেছে।

বাজার বিশ্লেষকদের মতে, ১৭ মে থেকে কোম্পানিটি টাইলস প্লান্টের বাণিজ্যিক উৎপাদন শুরু করেছে। আজ সকালে ডিএসইতে এই খবর প্রকাশের পর থেকেই শেয়ারটির প্রতি বিনিয়োগকারীদের আগ্রহ বেড়ে যায়। এতে শেয়ারটি দর বেড়ে টপটেন গেইনারের শীর্ষে উঠে এসেছে।

 

 

 

Leave A Reply