Deshprothikhon-adv

বন্দুক ঠেকিয়ে চোখের সামনে অপহরণ,সবাই চুপ (ভিডিও)

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

aporahonশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: রমরমা বাজারে শত শত মানুষের চোখের সামনে থেকে এক লোককে বন্দুক ঠেকিয়ে অপহরণ করে নিয়ে গেল। অথচ সবাই চুপ থাকল। কোনো প্রতিবাদ হয়নি, না লোকটিকে সাহায্য করতে এগিয়ে এসেছে কেউ। প্রকাশ্য দিবালোকে ভারতের উত্তর প্রদেশের গ্রেট নইডার একটি বাজারে এ অপহরণের ঘটনা আইন-শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি বলে মনে করা হচ্ছে।

অপহরণের মুহূর্তটি এক লোক ক্যামেরায় ধারণ করেন। এতে দেখা যাচ্ছে, দুই ব্যক্তি বন্দুকের মুখে এক লোককে জোর করে গাড়িতে ওঠাচ্ছে। সবাই দেখছে কিন্তু কেউ তাকে সাহায্য করতে এগিয়ে আসছে না। অপহৃত লোকটির নাম ভীম সিং। তিনি গ্রেট নইডার বাসিন্দার। অপহৃত হওয়ার কয়েক ঘণ্টা পর গাজিয়াবাদে হিন্দন নদীর তীরে তার মৃতদেহ পাওয়া যায়।

এদিকে ভীম সিংসের পরিবার অভিযোগ করেছে, আমাদের কাছে অপহরণের একটি ভিডিও আছে। কিন্তু তারপরও পুলিশ আমাদের সাহায্য করছে না। তবে পুলিশ দাবি করেছে, ঘটনার তদন্তে তিনটি টিম গঠন করা হয়েছে।

Leave A Reply