Deshprothikhon-adv

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে জবি ছাত্রলীগের আনন্দ মিছিল

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

princeসোহাগ রাসিফ, জবি প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩৫তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগের আনন্দ মিছিল ও মিছিল শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ বেলা সাড়ে ১১ টার দিকে জবি ছাত্রলীগ সভাপতি এফ.এম শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক এস.এম সিরাজুল ইসলামের নেতৃত্বে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বর থেকে একটি মিছিল বের হয়।

মিছিলটি পুরো ক্যাম্পাস ঘুরে জবি’র “ভাষা শহীদ রফিক ভবনের” নিচে এসে শেষ হয় এবং মিছিল পরবর্তীতে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সংগ্রামী সভাপতি এফ.এম শরিফুল ইসলাম (শরিফ), সাধারণ সম্পাদক এস.এম সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন প্রিন্স; সঞ্জীব বসাক, হারুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক তানভীর রহমান, জহির রায়হান আগুন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উক্ত সমাবেশে জবি ছাত্রলীগ সভাপতি এফ.এম শরিফুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ১৯৮১ সালের ১৭মে যখন দেশে ফিরে আসেন, তখন থেকেই তিনি বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করার স্বপ্ন দেখেন এবং সবসময় দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রচেষ্টায় থাকেন।

সাধারণ সম্পাদক এস.এম সিরাজুল ইসলাম বলেন, হে দেশরত্ন শেখ হাসিনা আমাদের পূর্বপুরুষরা তৎকালে আপনার পরিবারকে বাঁচাতে পারেনি, কিন্তু আমরা বাংলাদেশ ছাত্রলীগ কথা দিচ্ছি আমাদের শরীরের এক ফোটা রক্ত থাকতে কোন পরশক্তির কাছে আপনাকে হারতে দিব না।

এছাড়া যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন প্রিন্স বলেন, বাংলার মাটিতে গনতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনাকে পেয়ে বাঙ্গালি জাতি ধন্য। তার নেতৃত্বেই বাংলাদেশ একটি পূর্নাঙ্গ ডিজিটাল বাংলাদেশে পরিনত হতে যাচ্ছে।

Leave A Reply