Deshprothikhon-adv

মডার্ন ডাইং লোকসানে থেকে দাম আকাশচুম্বী

0

mordan dyeingশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের মডার্ন ডাইং অ্যান্ড স্ক্রিন প্রিন্টিং লোকসানে থেকে শেয়ারের দাম বাড়ছে আকাশচুম্বু।  মডার্ন ডাইং অ্যান্ড স্ক্রিন প্রিন্টিং চলতি হিসাব বছরের তৃতীয় প্রান্তিকে (জানু-মার্চ ২০১৬) লোকসান করেছে। একইসাথে তিন প্রান্তিকেও ( জুলাই ২০১৫-মার্চ ২০১৬) লোকসানে করেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিটি তৃতীয় প্রান্তিকে প্রতিটি শেয়ারে লোকসান করেছে ০.০৬ টাকা। যা আগের বছরের একই সময়ে মুনাফা করেছিল ০.৬৫ টাকা। এ ছাড়া তিন প্রান্তিকে প্রতিটি শেয়ারে লোকসান করেছে ০.৪৪ টাকা। যা আগের বছরের একই সময়ে মুনাফা করেছিল ০.৫৭ টাকা।

mordan deyএদিকে ২০১৬ সালের ৩১ মার্চে কোম্পানিটিতে শেয়ারপ্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১১.০৫ টাকা। উল্লেখ্য, মঙ্গলবারের (১৭ মে) লেনদেন শেষে কোম্পানিটির শেয়ার দর অবস্থান করছে ১০১.৫০ টাকায়।

এদিকে আজ লেনদেনের  ২ ঘন্টায় মাথায় হল্ডেড হয়ে গেছে এই কোম্পানিটি। মডার্ণ ডাইংয়ের স্ক্রিনে সর্বশেষ ৪ হাজার ২৮০টি শেয়ার কেনার প্রস্তাব দেখাচ্ছিল। কিন্তু বিক্রেতার ঘরে কোনো শেয়ার বিক্রির প্রস্তাব ছিল না। হল্টেডের আগে সর্বশেষ লেনদেনটি হয় ১০১ টাকা দরে। সোমবার এই শেয়ারের সমাপনী দর ছিল ৯২ টাকা ৩০ পয়সা।

Leave A Reply