Deshprothikhon-adv

অগ্নি সিস্টেমসের তৃতীয় প্রান্তিকে মুনাফা কমেছে

0

agrni lagoশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা:  পুঁজিবাজারে তালিকাভুক্ত আইটি খাতের কোম্পানি অগ্নি সিস্টেমস লিমিটেড তৃতীয় প্রান্তিকের (জুলাই১৫-মার্চ১৬) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির মুনাফা কমেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, তৃতীয় প্রান্তিকে অগ্নি সিস্টেমের কর পরিশোধের পর নীট মুনাফা হয়েছে ৪ কোটি ১৩ লাখ ৫১ হাজার টাকা এবং শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে নীট মুনাফা ছিল ৫ কোটি ৭৩ লাখ ৮৮ হাজার টাকা এবং ইপিএস ছিল ১.০১ টাকা।

এছাড়া তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.১১ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৭৮ টাকা। যা এর আগের বছর একই সময়ে এনওসিএফপিএস ছিল ০.৫৯ টাকােএবং ৩০ জুন, ২০১৫ সমাপ্ত অর্থবছরে এনএভি ছিল ১৫.৫৪ টাকা।

এদিকে, গত তিন মাসে (জানুয়ারি-মার্চ ১৬) এ কোম্পানির কর পরিশোধের পর নীট মুনাফা হয়েছে এক কোটি ৬১ লাখ ৪৪ হাজার টাকা এবং ইপিএস হয়েছে ০.২৬ টাকা। যা আগের বছরে একই সময়ে মুনাফা ছিল এক কোটি ৮৪ লাখ টাকা এবং ইপিএস ছিল ০.৩২ টাকা।

Leave A Reply