Deshprothikhon-adv

২২ কোম্পানি প্রান্তিক প্রতিবেদন সভার আয়োজন

0

potibodonশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত ২২ কোম্পানি পরিচালনা পর্ষদ সভার আয়োজন করেছে । এগুলো হলো: জুট স্পিনার্স, ফু-ওয়াং সিরামিকস, ফেডারেল ইন্স্যুরেন্স, ফারইস্ট নিটিং, জিবিবি পাওয়ার, শাহজিবাজার পাওয়ার, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক, মিরাকল ইন্ডাস্ট্রিজ,

পাওয়ার গ্রীড, ঢাকা ডাইং, সাইফ পাওয়ারটেক, ডেল্টা স্পিনার্স, ফার্মা এইডস, অগ্নি সিস্টেমস, ফু-ওয়াং ফুডস, মেঘনা পেট্রোলিয়াম, বিবিএস, এপেক্স ফুডস, অলটেক্সে, ড্যাফোডিল কম্পিউটার্স, এমআই সিমেন্ট এবং এমারেল্ড অয়েল। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। সভায় ৩১ মার্চ ২০১৬ পর্যন্ত (প্রথম ও তৃতীয় প্রান্তিক) আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

সূত্র মতে, জুট স্পিনার্স, ফু-ওয়াং সিরামিকস ও ফেডারেল ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৭ এপ্রিল, বুধবার বিকেল ৩টায়, ফারইস্ট নিটিংয়ের বিকেল সাড়ে ৩টায়, জিবিবি পাওয়ার, শাহজিবাজার পাওয়ার ও আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বিকেল ৪টায়, মিরাকল ইন্ডাস্ট্রিজের বিকেল সাড়ে ৪টায় এবং পাওয়ার গ্রীডের সন্ধ্যা সাড়ে ৬টায় অনুষ্ঠিত হবে।

ঢাকা ডাইংয়ের বোর্ড সভা ২৮ এপ্রিল, বৃহস্পতিবার দুপুর ২টা ৩৫মিনিটে, সাইফ পাওয়ারটেক ও ডেল্টা স্পিনার্সের বিকেল ৩টায়, ফার্মা এইডসের বিকেল সাড়ে ৩টায়, অগ্নি সিস্টেমস ও ফু-ওয়াং ফুডসের বিকেল ৪টায়, মেঘনা পেট্রোলিয়ামের বিকেল সাড়ে ৫টায় এবং বিবিএসের বোর্ড সভা সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে।

এপেক্স ফুডসের বোর্ড সভা ৩০ এপ্রিল, শনিবার সকাল ১০টায়, অলটেক্সের বোর্ড সভা সকাল ১১টায়, ড্যাফোডিল কম্পিউটার্সের বেলা সাড়ে ১১টায়, এমআই সিমেন্ট ও এমারেল্ড অয়েলের বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। উল্লেখ্য, জিবিবি পাওয়ার ও আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক প্রথম প্রান্তিক প্রকাশ করবে। বাকীগুলোর তৃতীয় প্রান্তিক প্রকাশ করা হবে।

Leave A Reply