Deshprothikhon-adv

রিজার্ভ লোপাট ঘটনায় ২০ বিদেশি জড়িত

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

bangladesh bankবাংলাদেশ ব্যাংকের ফরেক্স রিজার্ভের ৮০০ কোটি টাকা লোপাটের ঘটনার পেছনে ২০ বিদেশি নাগরিক জড়িত। তারা ফিলিপাইন, চীন, শ্রীলঙ্কা ও যুক্তরাষ্ট্রের নাগরিক।  আজ সোমবার সকালে মালিবাগের সিআইডি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের প্রশ্নোত্তর পর্বে তদারকী কর্মকর্তা সিআইডির এডিশনাল ডিআইজি শাহ আলম এই কথা বলেন।

উল্লেখ্য, গত ১৫ এপ্রিল ফিলিপাইন ও শ্রীলঙ্কা থেকে সিআইডির দুইটি তদন্তকারী দল দেশে ফিরে এসেছে।  সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মামলার আরেক তদারকী কর্মকর্তা বিশেষ পুলিশ সুপার (অর্গানাইজড ক্রাইম) মীর্জা আবদুল্লা হেল বাকী।

এশিনাল ডিআইজি শাহ আলম বলেন, এসব বিদেশি নাগরিকদের সঙ্গে টাকা লোপাটের সংশ্লিষ্টতা মিলেছে। তবে তাদের কি প্রক্রিয়ায় মামলায় আসামি করা হবে অথবা হবে না এই ব্যাপারে পরে সিদ্ধান্ত নেয়া হবে। বাংলাদেশ ব্যাংকের কিছু কর্মকর্তার সংশ্লিষ্টতা মিলেছে, তবে তারা জেনেশুনে করেছেন নাকি উদাসিনতা ছিল এই বিষয়টি নিশ্চিত হয় নি।

Leave A Reply