Deshprothikhon-adv

বিকালে ৩ কোম্পানির ডিভিডেন্ড ঘোষনা আসছে

0

divedend lagoশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভূক্ত তিন কোম্পানির ডিভিডেন্ড সংক্রান্ত বিকেলে বোর্ড সভা আজ বিকালে অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো: পাইওনিয়ার ইন্স্যুরেন্স, সূহৃদ ইন্ডাস্ট্রিজ এবং বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আজ বিকাল ৩টা ৪৫ মিনিটে অনুষ্ঠিত হবে পাইওনিয়ার ইন্স্যুরেন্সের বোর্ড সভা। কোম্পানিটি ঢাকা স্টক একচেঞ্জে লিস্টিং রেগুলেশন ১৯ (১) অনুযায়ী এ বোর্ড সভাটি করবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৫ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

এদিকে, আজ বিকেল ৩টায় বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের বোর্ড সভা অনুষ্ঠিত হবে। আর সন্ধা ৬টায় অনুষ্ঠিত হবে সূহৃদ ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা। কোম্পানি ২টি ঢাকা স্টক একচেঞ্জে লিস্টিং রেগুলেশন ১৬ (১) অনুযায়ী এ বোর্ড সভাটি করবে।

বার্জার পেইন্টসের বোর্ড সভায় ৩১ মার্চ ২০১৬ পর্যন্ত (প্রথম প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

সূহৃদ ইন্ডাস্ট্রিজের বোর্ড সভায় ৩১ মার্চ ২০১৬ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

Leave A Reply