Deshprothikhon-adv

ট্রেলারে চমক দেখাল উড়তা পাঞ্জাব(ভিডিও)

0

panjabবলিউডে এ বছরের অন্যতম বহুল প্রতীক্ষিত সিনেমা উড়তা পাঞ্জাব। অভিষেক চৌবে পরিচালিত এ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেছেন শহিদ কাপুর, আলিয়া ভাট এবং কারিনা কাপুর। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেলার। উড়তা পাঞ্জাব সিনেমাটিকে কেন এ বছরের অন্যতম বহুল প্রতীক্ষিত সিনেমা বলা হচ্ছে, সেই চমক দেখা গেছে ট্রেলারে।

বলিউডের সিনেমায় পাঞ্জাবের যে সংস্কৃতি এতদিন দেখা গেছে, সেই সংস্কৃতির সম্পূর্ণ বিপরীতমুখী চমক রয়েছে ট্রেলারে। এ সিনেমায়ও খোলামেলা পাঞ্জাবি সমাজ, সালোয়ার-কামিজের পাঞ্জাবি সুন্দরী পাঞ্জাবি যুবতী এবং সর্ষে ক্ষেত রয়েছে কিন্তু তা খুবই অন্যরকমভাবে। অর্থাৎ আলোর চেয়ে অন্ধকারের দিকটা বেশি।

কেননা সিনেমার গল্প পাঞ্জাবের তরুণ প্রজন্মের মধ্যে বাড়তে থাকা ড্রাগের নেশা নিয়ে। ট্রেলারের শুরুতেই বলা হয়েছে পাঞ্জাবের ৭০ শতাংশ তরুণ প্রজন্ম ড্রাগে আসক্ত এবং যদি ড্রাগের রমরমা বন্ধ করা না যায়, তাহলে ড্রাগের কারণে ভারতের পাঞ্জাব শিগগিরই মেক্সিকোতে পরিণত হবে।

এই ঘোষণার পরই দেখা গেছে সিনেমার নায়ক টমি ওরফে শহিদ কাপুরকে। বড় চুল, খালি শরীর ও নেশায় বুঁদ চোখের এক উঠতি রকস্টার টমি। ড্রাগ আর উচ্ছৃঙ্খলতা নিয়েই তার দিন কাটে, মুখে লেগেই থাকে গালাগালি। অন্যদিকে পিংকি চরিত্রে অভিনয় করা আলিয়া ভাটও মাদকাসক্ত। সিনেমায় প্রীত সাহানি নামে কারিনা কাপুরকে দেখা যাবে ডাক্তারের চরিত্রে।

আগামী ১৭ জুন বলিউডে মুক্তি পাবে উড়তা পাঞ্জাব।

Leave A Reply