Deshprothikhon-adv

সাবমেরিন কেবলের তৃতীয় পর্ষদ সভা ২৪ এপ্রিল

0

sabmarine cableশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভুক্ত বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের সভা আগামী  ২৪ এপ্রিল, রোববার অনুষ্ঠিত হবে। ওইদিন বিকেল সাড়ে ৩টায় সভাটি হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানায়, সভায় কোম্পানির ৩১ মার্চ ২০১৬ তারিখে সমাপ্ত হিসাব বছরের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এই প্রতিবেদন থেকে কোম্পানির তৃতীয় প্রান্তিকের আর্থিক বিবরণ পাওয়া যাবে। উল্লেখ্য,  বাংলাদেশ সাবমেরিন কেবল ২০১২ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়।

উল্লেখ্য, দ্বিতীয় প্রান্তিকে শেয়ারপ্রতি আয় হয়েছে ১২ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে এ আয়ের পরিমাণ ছিল ১৩ পয়সা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। এ হিসাবে আগের বছরের দ্বিতীয় প্রান্তিকের তুলনায় কোম্পানির ইপিএস কমেছে ৭.৬৯ শতাংশ।

অপরদিকে চলতি হিসাব বছরের প্রথম ছয় মাসের (জুলাই’১৫ থেকে ডিসেম্বর’১৫) অনিরীক্ষিত হিসাব অনুযায়ী কোম্পানিটি শেয়ারপ্রতি আয় করেছে ২৫ পয়সা। আগের বছরের একই সময়ে কোম্পানির এ আয়ের পরিমাণ ছিল ৩৫ পয়সা। সে হিসাবে আগের বছরের একই সময়ের তুলনায় কোম্পানির শেয়ারপ্রতি আয় কমেছে ২৮.৫৭ শতাংশ। এদিকে চলতি হিসাব বছরের অর্ধবর্ষে কোম্পানির শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহের পরিমাণ হচ্ছে ৯৮ পয়সা।

Leave A Reply