Deshprothikhon-adv

নওয়াজ শরীফকে বিক্রি করতে বিজ্ঞাপন!

0

nawaz sharifপাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ একটি পণ্য! ভাবছেন, এ আবার কেমন কথা। মানুষ কখনো পণ্য হতে পারে? তাও আবার একটি দেশের প্রধানমন্ত্রী! সম্প্রতি নওয়াজ শরীফকে বিক্রি করার জন্য যুক্তরাজ্যভিত্তিক ই-কমার্স ওয়েবসাইট ইবে-তে বিজ্ঞাপন দিয়েছেন এক ব্যক্তি।

এতে তার দাম উঠেছে প্রায় ৬২ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় যার দাম ৭৩ লাখ ১ হাজার ২০৮ টাকা। তবে ওই ব্যক্তি নাম, পরিচয় দেননি। তিনি বিজ্ঞাপনে নওয়াজ শরীফকে ‘অপদার্থ’ বলে উল্লেখ করেছেন।

বিক্রির বিজ্ঞাপনের বর্ণনায় বলা হয়, পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ বিক্রির জন্য ব্যবহৃত। এ নিয়ে আর কিছু বলার নেই। কোনো বক্স বা নির্দেশনা নেই। ক্রেতা অবশ্যই তা ক্রয় করতে পারবেন। বিক্রেতা এই পণ্য স্পর্শ করতে চায় না। কেন্দ্রীয় লন্ডন থেকে নিয়ে যান। ক্রেতাকে অবশ্যই তা নিজের যানবাহনে নিয়ে যেতে হবে।

এতে আরও বলা হয়, এই পণ্য কোনো কাজে আসে না। এটি জন্মগতভাবে দুর্নীতিগ্রস্ত। পণ্যের পরিবারও দুর্নীতিগ্রস্ত। একে নিয়ে যান এবং এ রোগ থেকে আমাদের মুক্তি দিন। এটি ক্রয় করুন এবং এর সঙ্গে শাহবাজ শরীফকে ফ্রি দেওয়া হবে। এই পণ্যটি আবার দারুণ নাটক করতে পারে। অধিকন্তু কোনো কাজেই আসে না। এরকম কত কি।

Leave A Reply