Deshprothikhon-adv

তরুণীকে লাথি মেরে মঞ্চ থেকে ফেলে দিলেন গায়ক (ভিডিও)

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

monceপছন্দের তারকাদের পেলে ভক্তরা অনেক কিছুই করেন। আর পছন্দের তারকাদের সঙ্গে কোনো বিশেষ মুহূর্ত স্মরণীয় করতে বর্তমানে সবচেয়ে বেশি যেটি প্রচলিত তা হলো সেলফি। কিন্তু পছন্দের ব্যান্ড দলের সঙ্গে সেলফি তুলতে গিয়ে মঞ্চে লাথি খেতে হলো এক তরুণীকে।

গত রোববার টরেন্টোর মড ক্লাবে চলছিল পপ ব্যান্ড ‘দ্য স্টোরি সো ফার’ এর কনসার্ট। ব্যান্ড দলের গায়ক গান শুরুর প্রস্তুতি নিচ্ছেন এমন সময় মঞ্চে উঠে সেলফি তুলতে শুরু করেন এক তরুণী। বিষয়টি মোটেও পছন্দ হয়নি গায়কের। সাত-পাঁচ না ভেবে এক কিক মেরে তরুণীকে মঞ্চ থেকে ফেলে দেন গায়ক পার্কার ক্যানন।

সেই ঘটনার দৃশ্য পরবর্তীতে ছড়িয়ে পড়ে ইন্টারনেটে। ইউটিউবে এখন পর্যন্ত ১৭ লাখ বার দেখা হয়েছে ভিডিওটি। পাশাপাশি বিষয়টি নিয়ে চলছে সমালোচনা। তবে পার্কার ক্যাননের এমন কর্মকাণ্ড নতুন নয়। এর আগে গত বছর জুনে টেক্সাসের একটি কনসার্টে এক ভক্তকে লাথি মেরে মঞ্চ থেকে ফেলে দিয়েছিলেন তিনি।

দেখুন : লাথি মেরে তরুণীকে মঞ্চ থেকে ফেলে দেওয়ার ভিডিও

Leave A Reply