Deshprothikhon-adv

প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে কাজ করবে আমরা নেটওয়ার্ক

0

amra networkশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: আমরা নেটওয়ার্ক লিমিটেডের রোড-শো আজ সন্ধ্যা ৭টায় রাজধানীর লেকসর হোটেলের ব্যানকুয়েট হলে অনুষ্ঠিত হয়।পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়ার লক্ষ্যে এটি আমরা নেটওয়ার্ক লিমিটেডের প্রথম রোড শো।

রোড শো অনুষ্ঠানে কোম্পানি ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরহাদ আহমেদ বলেন, প্রধানমন্ত্রীর ভিশন বাস্তবায়নে কাজ করবে আমরা নেটওয়াকর্ লিমিটেড। এ লক্ষ্যে আমরা নেটওয়ার্ক ভবিষ্যেত একটি গ্রেট প্রতিষ্ঠানে উন্নিত হবে বলে তিনি মন্তব্য করেছেন ।

তিনি আরো বলেন, শুরুতে এ কোম্পানির অনেক অবকাঠামোগত সমস্যা থাকলেও তা সমাধান করে বতর্মানে একটি ভাল প্রতিষ্ঠানে পরিনত করা হয়েছে। প্রযুক্তিগত প্রসারের কারণে এ কোম্পানির ব্যবসা সম্প্রসারিত হচ্ছে। রোড-শো অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ মাচের্ন্ট ব্যাংক এসোসিয়েশনের প্রেসিডেন্ট সায়েদুর রহমান, লংকা বাংলা ইনভেস্টমেন্ট এর সিইও খন্দকার কায়েস আহসান।

এ বিষয় কোম্পানির সেক্রেটারি মো. এনামুল হক শেয়ারবার্তা ২৪ ডটকমকে বলেন,  আইপিওর মাধ্যমে বাজার থেকে ৫৬ কোটি ২৫ লাখ টাকা সংগ্রহ করা হবে। উত্তোলিত টাকা দিয়ে ওয়াই-ফাই ডাটা সেন্টার ও হটস্পট সেটআপ করবে আমরা নেটওয়ার্ক।

উল্লেখ্য, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ২০১৫ সালের পাবলিক ইস্যু রুলসের অধীনে প্রিমিয়াম চাওয়া কোম্পানিগুলোকে বুক বিল্ডিং পদ্ধতিতে আবেদন করতে হবে। অবিহিত মূল্যে মূলধন উত্তোলন করতে চাইলে ফিক্সড প্রাইস মেথডে আবেদন করতে হবে।

উল্লেখ্য, বুক বিল্ডিং পদ্ধতিতে প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যেমে মূলধন উত্তোলনের প্রক্রিয়ার প্রথম ধাপ হিসেবে রোড-শো করে তথ্য প্রযুক্তি খাতের এ কোম্পানিটি। আমরা নেটওয়ার্কের মূল কোম্পানি আমরা টেকনোলজি ইতিমধ্যে শেয়ারবাজারে তালিকাভুক্ত রয়েছে। কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে লঙ্কাবাংলা ইনভেস্টমেন্টস লিমিটেড। রেজিস্টার টু দ্য ইস্যু হিসেবে রয়েছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

Leave A Reply