Deshprothikhon-adv

এনভয় টেক্সটাইলস ৭০ কোটি টাকার ঋণ ‍নিচ্ছে

0

envoy texশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে তালিকাভূক্ত বস্ত্রখাতের কোম্পানি এনভয় টেক্সটাইলস লিমিটেড স্বল্প মেয়াদে স্বল্প সুদে ৭০ কোটি টাকার ঋণ ‍নিচ্ছে। তবে এ ঋণ বিনিয়োগকারীদের কাছ থেকে নয় কোম্পানির ঋণের জন্য ফান্ড সংগ্রহ করবে সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস লিমিটেড।

৭০ কোটি টাকার এ ফান্ডে বিনিয়োগ করবে পূবালী ব্যাংক, প্রাইম ব্যাংক এবং ইন্ডাস্ট্রিয়াল প্রমোশন এন্ড ডেভেলপমেন্ট কোম্পানি অব বাংলাদেশ (আইপিডিসি)।

কোম্পানি সূত্রে জানা গেছে, আগের নেয়া বেশি সুদের ঋণ শোধ করতে স্বল্প মেয়াদে স্বল্প সুদে ৭০ কোটি টাকার ঋণ ‍নিচ্ছে এনভয় টেক্সটাইলস। কোম্পানির জন্য এ ফান্ড সংগ্রহ করবে সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস লিমিটেড। ৭০ কোটি টাকার এ ফান্ডে বিনিয়োগ করবে পূবালী ব্যাংক, প্রাইম ব্যাংক এবং ইন্ডাস্ট্রিয়াল প্রমোশন এন্ড ডেভেলপমেন্ট কোম্পানি অব বাংলাদেশ (আইপিডিসি)।

এ লক্ষ্যে গত ৬ এপ্রিল বুধবার সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস লিমিটেডের সাথে এনভয় গ্রুপের একটি চুক্তিপত্র স্বাক্ষরিত হয়েছে। এনভয় গ্রুপের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন কোম্পানির চেয়ারম্যান কুতুবউদ্দীন আহমেদ এবং সিটি ব্যাংক ক্যাপিটাল রিসোর্সেস এর ব্যবস্থাপনা পরিচালক এরশাদ হোসেন।

এ বিষয়ে এনভয় টেক্সটাইলের সেক্রেটারি এম সাইফুল ইসলাম চৌধুরী বলেন, আমরা স্বল্প মেয়াদে ৯শতাংশ সুদে এ ঋণ নিচ্ছি আমাদের আগের ১০ শতাংশ সুদ হারে নেয়া ঋণের সমন্বয় করার জন্য। এ ঋনের টাকা কারখানা বাড়ানো বা উৎপাদনের জন্য নয়। এ ঋণে আমাদের উৎপাদনে কোনো ধরণের প্রভাব ফেলবে না।

Leave A Reply