Deshprothikhon-adv

এনসিসি ব্যাংকে আকর্ষনীয় বেতনে চাকরির সুযোগ

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

ncc bank lagoশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: জুনিয়র অফিসার (সাধারণ), অ্যাসিস্ট্যান্ট অফিসার (সাধারণ) ও অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে জনবল নেবে বেসরকারি ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান এনসিসি ব্যাংক। পদগুলোতে অনভিজ্ঞ প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগামী ২৮ এপ্রিল আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা

যেকোনো সরকারি বিশ্ববিদ্যালয় ও ইউজিসি অনুমোদিত বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা পদগুলোতে আবেদন করতে পারবেন। জুনিয়র অফিসার (সাধারণ) পদে আবেদনের জন্য প্রার্থীদের শিক্ষাজীবনে ন্যূনতম দুটি প্রথম শ্রেণি থাকতে হবে। এ ছাড়া অ্যাসিস্ট্যান্ট অফিসার (সাধারণ) পদের জন্য একটি প্রথম শ্রেণি ও অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদের জন্য দুটি দ্বিতীয় শ্রেণি থাকতে হবে। তবে কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে পদগুলোতে আবেদনপত্র গ্রহণ করা হবে না।
 
ncc bank jobs

অন্যান্য যোগ্যতা

আবেদনকারীদের অবশ্যই উইন্ডোজ, মাইক্রোসফট অফিস, এক্সেল ও পাওয়ার পয়েন্টে দক্ষ হতে হবে। ২৮ এপ্রিল-২০১৬ তারিখে আবেদনের জন্য নির্ধারিত বয়স ৩০ বছর। তবে মুক্তিযোদ্ধার সন্তানরা ৩২ বছর পর্যন্ত আবেদন করতে পারবেন।
এনসিসি ব্যাংকে অনভিজ্ঞদের চাকরির সুযোগ

বেতন ও কর্মস্থল
পদগুলোতে এক বছরের প্রবেশনকাল শেষে নির্বাচিতদের চাকরি স্থায়ী করা হবে। প্রবেশনকালে বেতন দেয়া হবে ২০ হাজার থেকে ২৫ হাজার টাকা। বাংলাদেশের যেকোনো এলাকায় দায়িত্ব পালন করতে হতে পারে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা ব্যাংকের ওয়েবসাইট ( www.nccbank.com.bd) এর মাধ্যমে পদগুলোতে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ ২৮ এপ্রিল ২০১৬। সূত্র: প্রথম আলো

Leave A Reply