Deshprothikhon-adv

সোহাগী জাহান তনুকে নিয়ে এবার চলচ্চিত্র (ভিডিও)

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page
Tonu | share barta 24
Shohagi Jahan Tonu

শেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: সোহাগী জাহান তনুকে নিয়ে এবার নির্মিত হলো স্বল্পদৈর্ঘ চলচ্চিত্র ‘আমি তনু।’ এই স্বল্পদৈর্ঘ চলচ্চিত্রের রচনা চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জেসন সোহেল। এতে তনু চরিত্রে অভিনয় করেছেন জেসমিন জেসি।

এছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন আল আমিন রুবেল। ছবির পুরোটা সময় জুড়ে ক্যামেরায় একটা হাহাকার ফুটে উঠেছে। ইতোমধ্যে ‘আমি তনু’ ভিডিওভিত্তিক সোশ্যাল মিডিয়া ইউটিউবে অবমুক্ত করা হয়েছে।

পরিচালক জেসন সোহেল জানান, আপনি আমি সবাই তো মানুষ। কিন্তু মানুষ হয়ে জন্মে পশুর মতো যদি আচরণ হয় আমাদের তাহলে আমি বলব তোর জন্ম বৃথা এ পৃথিবীতে। আমরা চেয়েছিলাম তনুর মৃত্যুর আগে কিছু অজানা কথা আমাদের এ গল্পে তুলে ধরতে।

তিনি বলেন, একটা মানুষ কতটা আসা নিয়ে বেঁচে থাকে তা বোঝার ক্ষমতাই হয়তো এখনো আমাদের হয়নি। আমাদের এই ছোট্ট কাজটি তখনই সফলতা পাবে যখন আমরা তনুর মতো আর কাউকে এভাবে অকালে প্রাণ হারাতে দেব না। আমি চেষ্টা করেছি আমাদের পরাজয়ের জায়গাটা দেখানোর।

Leave A Reply