Deshprothikhon-adv

নভোএয়ারে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

novoairবেসরকারি বিমান পরিবহন প্রতিষ্ঠান নভোএয়ার বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে দেখুন পদগুলো- এক্সিকিউটিভ বা সিনিয়র এক্সিকিউটিভ—হিউম্যান রিসোর্স

এই পদে নিয়োগ পাবেন দুজন। মানবসম্পদ ব্যবস্থাপনায় স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি মানবসম্পদ ব্যবস্থাপনা থেকে পিজিডি সম্পন্নকারী প্রার্থীদেরও আবেদনের আহ্বান জানানো হয়েছে।

শিক্ষাগত যোগ্যতার পাশাপাশি প্রার্থীদের বিমান পরিবহনে সংশ্লিষ্ট কাজে ন্যূনতম শূন্য থেকে তিন বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া প্রার্থীদের বাংলাদেশের যেকোনো জেলায় কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে। ২৪ থেকে ৩০ বছর বয়সীরা পদটিতে আবেদন করতে পারবেন ১৫ এপ্রিল-২০১৬ তারিখ পর্যন্ত।

এক্সিকিউটিভ—রেভিনিউ অ্যাসিউরেন্স

পদটিতে দুজনকে নিয়োগ দেওয়া হবে। অ্যাকাউন্টিংয়ে এমবিএ বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। পাশাপাশি প্রার্থীদের বিমান পরিবহনে সংশ্লিষ্ট কাজে দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীদের অতিরিক্ত যোগ্যতা হিসেবে প্রয়োজন হবে ইংরেজিতে পারদর্শিতা এবং মাইক্রোসফট অফিস ও ওয়েবসাইটে দক্ষতা। ঢাকার অভ্যন্তরে এ পদটিতে আবেদন করা যাবে ৭ এপ্রিল-২০১৬ তারিখ পর্যন্ত।

গ্রাউন্ড সাপোর্ট ইক্যুইপমেন্ট (জিএসই) মেশিন

অটোমোবাইল ইঞ্জিনিয়ারিংয়ে ডিপ্লোমা, বাণিজ্য প্রশিক্ষণ বা কারিগরি প্রশিক্ষণধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের জিএসই চালনা ও রক্ষণাবেক্ষণে অভিজ্ঞতা থাকতে হবে। এ অভিজ্ঞতাসহ বিমান পরিবহনে সংশ্লিষ্ট কাজে পাঁচ থেকে দশ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পদটিতে বাংলাদেশের যেকোনো জেলায় নিয়োগ দেওয়া হতে পারে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন ১০ এপ্রিল-২০১৬ তারিখ পর্যন্ত।

Leave A Reply