Deshprothikhon-adv

ডোরিন পাওয়ারের ৬০ শতাংশ মুনাফা কমেছে

0
Share on Facebook0Share on Google+0Tweet about this on TwitterPin on Pinterest0Share on LinkedIn0Share on Yummly0Share on StumbleUpon0Share on Reddit0Flattr the authorEmail this to someonePrint this page

doreen powerশেয়ারবার্তা ২৪ ডটকম, ঢাকা: পুঁজিবাজারে সদ্য তালিকাভুক্ত বিদ্যুৎ ও জ্বালানী খাতের কোম্পানি  লেনদেন শুরু হওয়া ডরিন পাওয়ারের শেষ প্রান্তিকে ৫৯.৭২ শতাংশ মুনাফা কমেছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

ডরিন পাওয়ার (অক্টো.১৫-ডিসেম্বর ১৫) এই ৩ মাসে সমন্বিত মুনাফা করেছে ১ কোটি ৭৭ লাখ বা শেয়ারপ্রতি (ইপিএস) ০.২৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ৪ কোটি ৩২ লাখ বা ইপিএস ০.৭২ টাকা।

এ দিকে কোম্পানি ৬ মাসের হিসাবেও আগের বছরের তুলনায় মুনাফা কম করেছে। ২০১৫ সালের (জুলাই-ডিসেম্বর) এই ৬ মাসে কোম্পানি ৩ কোটি ৯৫ লাখ বা ইপিএস করেছে ০.৬৬ টাকা। যা আগের বছরের একই সময়ে হয়েছিল ৭ কোটি ৪২ লাখ বা ইপিএস ১.২৪ টাকা।

উল্লেখ্য, কোম্পানিটির ইপিএস গণনা করা হয়েছে তালিকাভুক্ত হওয়ার পূর্বের ৬ কোটি শেয়ার দিয়ে। তবে তালিকাভুক্তির পরের মোট ৮ কোটি শেয়ার বিবেচনায় নিলে (অক্টো.-ডিসেম্বর) ৩ মাসে ০.২২ টাকা ও (জুলাই-ডিসেম্বর) ৬ মাসে ০.৪৯ টাকা ইপিএস হয়েছে।

Leave A Reply